ছেংগারচর পৌরসভার নবনির্বাচিত মেয়রকে ফুল দিয়ে বরণ করে নিলেন কাউন্সিলর শাহজালাল

সফিকুল ইসলাম রানা :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার নবনির্বাচিত মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকারকে ফুল দিয়ে বরন করে নিলেন ৪ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শাহজালাল মুফতি। গত ১৯ জুলাই বুধবার সন্ধ্যায় পৌর যুবলীগ কার্যালয়ে নবনির্বাচিত মেয়রকে বরন করে নেন।

এসময় নবনির্বাচিত মেয়র আরিফ উল্লাহ সরকার বলেন, আমি জনগণের ভোট নির্বাচিত হয়েছি। তাই জনগণের অনেক আশা প্রত্যাশা আমার কাছে। আমার জীবনের বিনিময় হলেও পৌরবাসীর ঋন পরিশোধ করতে চেষ্টা করবো। কারন পৌরবাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছে। তাই আমি তাদের আমার অন্তরের অন্তস্তল থেকে জানাই শুভেচ্ছা। আমি নির্বাচনের আগে যেসকল প্রতিশ্রুতি দিয়েছি আল্লাহর রহমতে সেসকল কাজ করবো ইনশাআল্লাহ।

আপনাদের দোয়া এবং ভালোবাসা আমার আর্শীবাদ। আপনাদের সাথে নিয়ে এবং আপনাদের পরামর্শ নিয়ে কাজ করতে চাই। এই পৌরসভার নাগরিক সেবা নিশ্চিত করবো। অবহেলিত পৌরসভাকে আধুনিক পৌরসভা গঠনই আমার মূল লক্ষ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল-মাহমুদ টিটু মোল্লা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শাহজাহান মোল্লা, পৌর যুবলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান, ছেংগারচর বাজারের বণিক সমিতির সাধারণ সম্পাদক ইউসুফ লস্কর, সাবেক ছাত্রনেতা নয়ন মুফতি, পৌর যুবলীগ নেতা জহিরুল ইসলাম, বাদল ঢালী, শ্রমিক লীগ নেতা লিটন দর্জি, ছাত্রলীগ নেতা আরমান হোসেন প্রমুখ।

Loading

শেয়ার করুন