নৌকার বিজয় মানে বঙ্গবন্ধুর স্বপ্নের পথে এগিয়ে যাওয়ার সোপান:  রোমান

মো: আনিছুর রহমান সুজন
২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইতিহাসের বর্বরোচিত বিএনপি-জামায়াত জোট সরকারের সন্ত্রাসী কর্তৃক গ্রেনেড হামলা প্রতিবাদে চাঁদপুরের ফরিদগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১আগস্ট) বিকালে ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর চৌরাস্তায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেন, ইতিহাস কথা বলে। পিতা যেই পথে হেটেছে, তার পুত্রও সেই পথে হেঁটেছে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে হত্যার পিছনের নেপথ্য নায়ক ছিল জিয়াউর রহমান এবং ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার নেপথ্য নায়ক তারেক রহমান। তারা পাকিস্তানীদের এজেন্ট বাস্তবায়ন করতে মাঠে নেমেছিল।

৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলেও আল্লাহর অশেষ রহমনে ২০০৪ সালে শেখ হাসিনাকে হত্যা করতে পারেনি। তিনি আজ বেঁচে আছেন বলেই বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বপ্ন সফল করতে রাতদিন কাজ করছেন। গত ১৫ বছরে দেশকে মধ্যম আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। এই ধারা অব্যাহত রাখতে এবং স্বাধীনতা বিরোধী চক্রকে প্রতিহত করতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে মাঠে থাকতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামীলীগের কাছে ওরা কিছুই না।

তাই ঐক্যবদ্ধ আওয়ামী লীগের নেতাকর্মীরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জসহ সারা দেশে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে হবে। আমাদের মনে রাখতে হবে নৌকার বিজয় মানে বঙ্গবন্ধুর স্বপ্নের পথে এগিয়ে যাওয়ার সোপান । নৌকার বিজয় মানে জাতির পিতার সোনার বাংলা গড়ার শপথ নেয়া। নৌকার বিজয় মানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার দীপ্ত শপথ।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপনের পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান জি এস তছলিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মাহফুজুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক আলমগীর হোসেন স্বপন, আওয়ামী লীগ নেতা ও বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব, ফরিদগঞ্জ পৌর ছাত্র লীগের সাবেক সভাপতি কামরুল হাসান সাউদ, সাবেক জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন।

এছাড়া উপজেলা কৃষক লীগের সভাপতি জহির হোসেন মিজি, পৌর আওয়ামী লীগ নেতা রসু মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন