ফরিদগঞ্জে দু’জনের মৃত্যু

মো: আনিছুর রহমান :
চাঁদপুরের ফরিদগঞ্জে শিপু বেগম (৪০) নামে গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেছে। উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের ষোলদানা গ্রামে এঘটনা ঘটে। শিপু বেগম ষোলদানা গ্রামের প্রবাসী কামাল হোসেনের স্ত্রী ও তিন সন্তানের জননী। অপরদিকে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একযাত্রী নিহত হয়েছেন।

ফরিদগঞ্জ থানার এসআই রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার (১১ মে) রাতে শিপু বেগম পরিবারের সদস্যদের অগোচরে বিষপান করেন। পরে পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে দ্রæত চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়ার পর তিনি মারা যান। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি। সংবাদ পেয়ে শুক্রবার (১২মে) সকালে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একযাত্রী নিহত হয়েছেন। নিহত যাত্রী লিয়াকত আলী (৫২) এর বাড়ি লক্ষ্মীপুর সদরের পিয়ারাপুর গ্রামে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান জানান, লক্ষ¥ীপুর থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশা ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে অপর আরেকটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে লক্ষ¥ীপুর থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশায় চালকের পাশে বসা যাত্রী লিয়াকত আলী গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরি বিভাগে চিকিৎসক যাত্রী লিয়াকত আলীকে মৃত ঘোষণা করেন। পরে চাঁদপুর সদর মডেল থানার উপপরিদর্শক শাহরিন হোসেন রানা মৃত যাত্রীর সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

Loading

শেয়ার করুন