হাইমচর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন হারুনুর রশিদ গাজী

হাইমচর প্রতিনিধি :

হাইমচর উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শফিক জেল থেকে মুক্তি না পাওয়া পর্যন্ত হাইমচর উপজেলা বিএনপির (ভারপ্রাপ্ত)সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালনের জন্য সাময়িক দায়িত্ব পেলেন উপজেলা বিএনপির ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ হারুনুর রশিদ গাজী।

গত ৯ মে চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডঃ সলিম উল্ল্যা সেলিম স্বাক্ষরিত চিঠিতে প্রভিষক মো. হারুনুর রশিদ গাজীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়। চিঠিতে বলা হয়েছে হাইমচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিক সরকারের দেয়া মিথ্যা মামলায় জেল হাজতে থাকার কারনে হাইমচর উপজেলা সাংগঠনিক কর্মকান্ডে কিছুটা ব্যাঘাত ঘটায় হাইমচর উপজেলা বিএনপির সিনিয়র নেতাদের অনুরোধে সাংগঠনিক কর্মকান্ড চলমান রাখার বৃহত্তর স্বার্থে প্রভাষক হারুনুর রশিদ গাজীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের জন্য সাময়িক ভাবে ক্ষমতা প্রদান করা হইলো। চিঠিতে বলা হয় সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সফিক যেদিন জেল থেকে মুক্ত হইবেন, সেই দিনই কোন রকম নোটিশ ছাড়া ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব বিলুপ্তি হয়ে যাবে।

মোঃ হারুনুর রশিদ গাজীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে মনোনীত করায় চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক এড. সলিম উল্ল্যা সেলিম সহ জেলা বিএনপির সকল নেতৃবৃন্দ কে শুভেচ্ছা ও অভিনন্দন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রভাষক মোঃ হারুনুর রশিদ গাজী।

Loading

শেয়ার করুন