ফরিদগঞ্জে নোঙ্গর প্রতীকের গাড়িবহর ও মোটরসাইকেল শোভাযাত্রা

আনিছুর রহমান সুজন :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)-এর চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য প্রার্থী দলের মহাসচিব ও মুখপাত্র ডক্টর মো. শাহজাহানের সমর্থনে গাড়িবহর ও মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

২৫ ডিসেম্বর সোমবার বিকালে ১৬নং রূপসা ইউনিয়নে ড. মোঃ শাহজাহানের বাসভবন থেকে অর্ধশত হাইচ ও পিকআপ এবং কয়েকশো মোটরসাইকেলসহ একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন নোঙ্গর প্রতীকের প্রার্থী দলের মহাসচিব ড. মো. শাহজাহান।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

পরে গাড়িবহর ও মোটরসাইকেল শোভাযাত্রাটি উপজেলার কয়েকটি ইউনিয়ন প্রদক্ষিণ করে। এ সময় ড. মো. শাহজাহান নেতা-কর্মীদের সাথে নিয়ে ফরিদগঞ্জ সদরের গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে ১৫ নং রূপসা ইউনিয়নের রূপসা বাজার, আমিরা বাজার, ৫নং ইউনিয়নের আষ্টা বাজার, ৬নং গুপ্টি ইউনিয়নের খাজুরিয়া বাজার, ৪নং ইউনিয়নের শোল্লা বাজার, ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের চান্দ্রা বাজার, ৮নং ইউনিয়নের গাজীপুর বাজার, ২নং বালিথুবা পূর্ব ইউনিয়নের বালিথুবা বাজার, ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ধানুয়া ও নয়াহাট বাজার, পৌরসভার ৮নং ওয়ার্ডের ভাটিয়ালপুর চৌরাস্তা, ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওর বাজার, রামপুর বাজার, ১২নং চরদুঃখিয়া ইউনিয়নের ফিরোজপুর বাজার, ১১নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের ওয়াপদা বেড়ি বাজার, ১৪নং ইউনিয়নের কালিরবাজার, ১৫নং ইউনিয়নের খেজুরতলা বাজার, ১৬নং ইউনিয়নের গৃদকালিন্দিয়া বাজার প্রদিক্ষণ করে বাজারের সাধারণ মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন এবং বিএনএমের নোঙ্গর মার্কায় ভোট প্রার্থনা করেন।

Loading

শেয়ার করুন