হাইমচরবাসীর সাথে আমার নির্বাচনী সম্পর্ক নয়, সম্পর্কটা আত্মার : শামছুল হক ভূইয়া

সাহেদ হোসেন দিপু :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হাইমচরে ঈগল মার্কার সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি স্বতন্ত্র প্রার্থী শামসুল হক ভূইয়ার পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার অংশ হিসেবে এ সভা অনুষ্ঠিত হয়।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

সভায় প্রধান অতিথির বক্তব্যে শামসুল হক ভূইয়া বলেন-হাইমচরবাসীর সাথে আমার নির্বাচনী সম্পর্ক নয়” সম্পর্কটা আত্মার। এ সম্পর্ক সারাজীবন থাকবে। হাইমচরবাসীর কাছে আমি চির ঋণী। এ ঋণ কখনো শোধ করার নয়। সাত আসমানের উপরে বসে আছেন মহান আল্লাহ পাক। তিনিই নির্ধারণ করবেন কে জনপ্রতিনিধি হবেন। সেই মহান আল্লাহর কাছে আমার একটাই চাওয়া আপনাদের সেবার জন্য তিনি যেন আমাকে কবুল করেন। আমি আপনাদের সেবায় নিজেদেরকে নিয়োজিত রাখতে চাই।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

তিনি আরওল বলেন, আমি হাইমচরের মাটি ও মানুষের সাথে মিশে আছি। নির্বাচনে জয় পরাজয় থাকবেই। আমি এমপি হই বা না হই, সর্বদাই হাইমচরবাসীর সাথে আছি এবং থাকবো। যদি আগামী নির্বাচনে আপনাদের সমর্থনে আমি জয়লাভ করি তবে জননেত্রী শেখ হাসিনা সরকারের চলমান উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার পাশাপাশি হাইমচরবাসীর সেবক হিসেবে কাজ করবো- ইনশাআল্লাহ।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

২৫ ডিসেম্বর ২০২৩ (সোমবার) বিকেলে হাইমচর উপজেলা তৃণমূল আওয়ামী লীগের আয়োজনে আলগী বাজার মোতালেব প্লাজার এ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। এতে হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম ভোলা মাঝির সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফখরুদ্দিন আলী আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সদস্য বিল্লাল বেপারি, খালেক আখন, ২নং উত্তর আলগী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন কবিরাজ, সহ চাঁদপুর জেলা ও হাইমচর উপজেলা আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

Loading

শেয়ার করুন