ফরিদগঞ্জে পথের দাবি সংগঠনের ঈদ পুনর্মিলনী ও পুরস্কার বিতরণ

মোঃ আনিছুর রহমান সুজন :  চাঁদপুরের ফরিদগঞ্জে পথের দাবি সামাজিক সংগঠনের ঈদ পুনর্মিলনী ও পুরস্কার বিতরন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ- কমিটির সাবেক সদস্য ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী খাজে আহমেদ মজুমদার।

২০ এপ্রিল শনিবার বিকেলে পথের দাবি সংগঠনের মহাপরিচালক সাইদুর রহমান রাশেদের সভাপতিত্বে এবং সংগঠনের সভাপতি ইমাম মেহেদী রিমন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিনের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের সকলের দোয়া ও সমর্থন নিয়ে প্রার্থী এই উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হবো। আল্লাহ মহান আমাকে কবুল করলে আমি তরুণদের সাথে নিয়ে সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে আর্তমানতায় নিজেকে উৎসর্গ করতে চাই। পথের দাবি সংগঠনের প্রতিটি কার্যক্রমই ব্যতিক্রমী এবং প্রশংসনীয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর পালোয়ান ও সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন।

এ সময় ঈদ শুভেচ্ছা বিনিময় করেন সংগঠনের উপদেষ্টা ওয়াহিদুর রহমান পাটওয়ারী, মিরপুর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পথের দাবি সংগঠনের উপদেষ্টা মাসুদ ভূঁইয়া, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি রাসেদ হোসাইন।

সংগঠনের স্বেচ্ছাসেবীদের মাঝে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সদস্য ফরহাদ হোসেন, সদস্য সাদ্দাম হোসেন, সামির খান, ইয়াছিন হোসেন, মোহাম্মদ রাজু আলাল, মোহাম্মদ রিয়াজ হোসেন, আরমান ছৈয়ালসহ অন্যরা।

প্রকাশিত :  সোমবার,  ২২  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন