ফরিদগঞ্জে পৌর বিএনপির আহ্বায়কসহ আটক ৭

ফরিদগঞ্জ প্রতিনিধি :
গত শনিবার (২৮ অক্টোবর) ঢাকায় অনুষ্ঠিত বিএনপির মহাসমাবেশকে ঘিরে সৃষ্ট সংঘর্ষ ও হত্যকাÐের পর বিএনপি কর্তৃক আহুত সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি চলাকালে বিএনপির নেতাকর্মী ফরিদগঞ্জ আশপাশে বিভিন্ন এলাকায় নৈরাজ্য, যানবাহন ভাংচুর ও অগ্নিসংযোগ করার অপরাধে পৌর বিএনপির আহŸায়কসহ ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, ফরিদগঞ্জ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বিএনপি কর্তৃক আহুত রোববার (২৯ অক্টোবর) সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি চলাকালে বিএনপির নেতাকর্মীরা ফরিদগঞ্জ আশপাশে বিভিন্ন এলাকায় নৈরাজ্য, যানবাহন ভাংচুর ও অগ্নিসংযোগ করতে পারে এমন সন্দেহে পৌর বিএনপির আহŸায়ক আমানত গাজী (৪৮), ফরিদগঞ্জ উপজেলা বিএনপির যুগ্মহŸায়ক আব্দুল খালেক (৫০), বিএনপি সমর্থক পিংকু (৪৮), ইমরান হোসেন (৩৫), পৌর ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোস্তফা (৫০), ছাত্রদলের সমর্থক রাশেদ (৩৫), এবং মহিউদ্দিন মুহিন(২৯)কে আটক করা হয়।

এব্যাপারে ওসি(তদন্ত) প্রদীপ মন্ডল জানান, পৌর বিএনপির আহŸায়কসহ ৬জনকে নাশকতা এবং বিস্ফোরক আইনে দায়েরকৃত মামলায় এবং একজনকে ৫৪ ধারায় আটক দেখিয়ে চাঁদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এদিকে উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের অহেতুক আটক ও গ্রেফতারের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে সকল নেতাকর্মীর নিঃস্বার্থ মুক্তি দাবি করেছেন উপজেলা বিএনপি, ও পৌর বিএনপি।

Loading

শেয়ার করুন