ফরিদগঞ্জে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

ফরিদগঞ্জ প্রতিনিধি :
মো. আব্দুল সাত্তার (৮৫) নামে এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। গত ৪দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন।

উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের বালিচাটিয়া গ্রাম মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। মৃত আব্দুল সাত্তার একই উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের কুতুবপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে। তিনি ৪ মেয়ে ও ৩ পুত্র সন্তানের জনক।

মৃতের বড় ছেলে মো. শহীদ হোসেন জানান, গত ৪ দিন পুর্বে শনিবার তার বোন পারুল’র বাড়ি থেকে নিখোঁজ হোন তিনি। নিখোঁজ হওয়ার পর থেকে তার সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুজি করে তাকে না পেয়ে মাইকিং করেও তার খোঁজ করা হয়।

অবশেষে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকেলে বালিচাটিয়া গ্রামের নোয়া রাজা খাঁন বাড়ীর পাশে একটি ডোবাতে অজ্ঞাত মরদেহ দেখতে পায় ওই এলাকার জহির হোসেন নামের এক যুবক। এ সময় তিনি ডাক চিৎকার দিলে মুহুর্তের মধ্যে স্থানীয়রা এসে জড়ো হয়ে পুলিশকে সংবাদ দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে আব্দুল সাত্তারের বড় ছেলে মো. শহীদ হোসেন বাবার মরদেহ সনাক্ত করে।

বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ মন্ডল জানান, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ) সার্কেল পংকজ কুমার দেসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করে মৃতের মরদেহ উদ্ধার করি। এসময় তার স্বজনদের কোন অভিযোগ না থাকায় আইনী বিধান মেনে স্বজনদের কাছে মো. আব্দুল সাত্তার’র মরদেহ হস্তান্তর করা হয়।

Loading

শেয়ার করুন