ফরিদগঞ্জে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামী ২৩ বছর পর গ্রেফতার

ফরিদগঞ্জ প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে দীর্ঘ ২৩ বছর পলাতক থাকা মো, বিল্লাল হাজারী (৫২)নামে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামীকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার চরদুখিয়া পশ্চিম ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামের নিজ বাড়ী থেকে তাকে আটক করে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে চাঁদপুর আদালতে সোপর্দ করা হয়েছে। বিল্লাল হাজারী উক্ত গ্রামের হামিদ হাজারীর বড় ছেলে।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

পুলিশ সূত্রে জানাযায়, আটককৃত বিল্লাল হাজরীর বিরুদ্ধে আন্ত:জাতিক মানব পাচারকারী চক্রের সদস্য হিসেবে ১৯৯৫ সনের নারী ও শিশু নির্যাতন (বি: বি:) আইনের ১২ ধারায় ( মামলা নং-০৫(৬)৯৭, জি.আর নং-৪৯/৯৭) ১৭৯৭ সনের ৭ জুন সিলেটের জকিগঞ্জ থানায় মামলা হয়। সে মামলায় অভিযোগ প্রমাণিত হওয়ায় বিগত ২০০১ সনের ৩ অক্টোবর সিলেট’র নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো, আবদুল হামিদ তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

দীর্ঘ ২৩ বছর যাবত সে পলাতক থাকার পর ফরিদগঞ্জ থানার এএসআই নাঈম হোসেন, এনামুল হক ও মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার (২৬ ফেব্রæয়ারী) রাতে উক্ত স্থান থেকে তাকে আটক করতে সক্ষম হয়।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল ইসলাম বলেন, যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামী মো, বিল্লাল হাজারীকে সোমবার রাতে আটক করে মঙ্গলবার সকালে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

Loading

শেয়ার করুন