ফরিদগঞ্জে রূপসায় দু’গ্রুপের সংঘর্ষ : আহত ৮

স্টাফ রির্পোটার : ফরিদগঞ্জের রূপসা বাজারে টিসিবি কার্ড নিয়ে কথা কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রæপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৭/৮জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত তিনজনকে ফরিদগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করানোর পর আশংকাজনক অবস্থায় ১জনকে ঢাকায় প্রেরণ করা হয়।

২৭ ফেব্রæয়ারি মঙ্গলবার রাতে উপজেলার ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের রূপসা বাজারের স্থানীয় ইউপি চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এই ঘটনা ঘটে। এ বিষয়ে ২৮ ফেব্রæয়ারি বুধবার বিকালে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছে ঘটনায় আহত কাউছার হোসেন। এদিকে এই ঘটনার সময় তার রূপসা বাজারস্থ অস্থায়ী কার্যালয় ভাংচুর হয়েছে ইউপি চেয়ারম্যান জানিয়েছেন।

ঘটনার সূত্রে জানা যায়, টিসিবির কার্ড নিয়ে ইউপি চেয়ারম্যান কাউছার আলম কামরুল এর সাথে স্থানীয় যুবলীগের নেতাকর্মীদের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বাঁেধ। এতে উভয় গ্রæপের অন্তত ৭/৮জন আহত হয়। এদের মধ্যে গুরুত্বর আহত কাউছার হোসেন (৩০), নাছির উদ্দিন সুমন(৪৫) ও পারভেজ(২৫) ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এদের মধ্যে নাছির উদ্দিন সুমন(৪৫) আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে অন্য একটি গ্রæপ এসে চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর করেছে বলে অভিযোগ করেন ইউপি চেয়ারম্যান।

আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম সুমন বলেন, চেয়ারম্যান তার ইচ্ছে মতন কাজ করে যাচ্ছে। রাতে আমাদের ছেলেদের ডেকে নিয়ে মারধর করেছে। আমরা এর বিচার চাই।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

থানায় লিখিত অভিযোগকারী কাউছার হোসেন বলেন, টিসিবি কার্ডের বিষয় কথা বলতে গেলে চেয়ারম্যানের ভাই শরীফ হোসেনসহ ৭/৮জন আমাদের উপর হামলা করে। এতে আমিসহ বেশ কয়েকজন আহত হয়েছি। এটি তাদের পূর্ব পরিকল্পনার অংশ।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

ইউনিয়ন পরিষদের চেয়াম্যান এস এম কাউছার আলম কামরুল বলেন, তারা পূর্বের শত্রæতার জের ধরে আমার উপরে হামলা করেছে। আমার অফিস ভাংচুর করেছে। আমি থানার ওসি, ওসি তদন্ত ও ডিউটি অফিসের নাম্বার ফোন করেছি কেউ আমার ফোন রিসিভ করে নাই। পরে আমি নিরূপায় হয়ে ৯৯৯ ফোন করেছি। থানার এস আই সঞ্জয় এর নেতৃত্বে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ফরিদগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাইদুল ইসলাম বলেন, পুলিশ ৯৯৯এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়েছে। লিখিত অভিযোগ পেয়েছি, আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

Loading

শেয়ার করুন