ফরিদগঞ্জে ৫ বছরের সাজা এড়াতে ২০ বছর পালিয়ে থাকার পর গ্রেপ্তার

ফরিদগঞ্জ  প্রতিনিধি:
ফরিদগঞ্জে মো. সিরাজ গাজী (৫৫) নামের ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাজা এড়াতে ছদ্মবেশে ২০ বছর পালিয়ে ছিলেন তিনি। একই দিনে কাদির পাটওয়ারী (৩৫) নামের ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আরেক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সাজা এড়াতে ৬ বছর পলাতক ছিলেন তিনি। শুক্রবার (৯ ফেব্রæয়ারি) দিবাগত রাতে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের শোভান গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

পুলিশ সূত্রে জানা যায়, মো. সিরাজ গাজী শোভান গ্রামের আল আমিনের ছেলে। তিনি জিআর-২৪৫/ ২০০০ মামলার ৫ বছরের সশ্রম কারাদন্ড প্রাপ্ত পরোয়ানাভুক্ত আসামি। মামলাটির রায়েরপর ২০ বছর পলাতক ছিলেন তিনি।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

গ্রেপ্তারকৃত অপর আসামি কাদির পাটওয়ারী একই গ্রামের মৃত সিরাজুল ইসলাম পাটওয়ারীর ছেলে। তিনি জিআর-৪১২/ ১১ মামলার ৩ বছরের সশ্রম কারাদন্ড প্রাপ্ত পরোয়ানাভুক্ত আসামি। মামলাটির রায়েরপর ৬ বছর পলাতক ছিলেন তিনি।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার পুলিশ পরির্দশক (তদন্ত) প্রদীপ মন্ডল বলেন, গোপণ সংবাদের ভিত্তিতে শোভান গ্রামে অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তারের পর শনিবার (১০ ফেব্রæয়ারি ) আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আসামিদ্বয়ের বিরুদ্ধে সাজা ঘোষণার পর থেকেই একজন ২০ বছর পলাতক ছিলেন, অপরজন ৬ বছর পলাতক ছিলেন।

Loading

শেয়ার করুন