ফরিদগঞ্জে ৭ কেজি গাঁ’জাসহ মা’দক কারবারী আটক

ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে সাত কেজি গাঁ’জাসহ মো. শাহজাহান(৪১) নামে এক মাদকব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) দিনগত রাতে ফরিদগঞ্জ উপজেলাধীন কামতা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাঁকে আটক করা হয়। আটককৃত শাহজাহান কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কৃষ্ণনগর গ্রামের মো. কালা মিয়ার ছেলে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান জানান, এক মাদক ব্যবসায়ী গাঁ’জাসহ কামতা বাজার হইতে শোল্লা রোডস্থ ব্রীজ এলাকায় অবস্থান করছেন, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় একটি সিএনজিতে তল্লাশী চালিয়ে ৭ কেজি গাঁ’জা ও সিএনজি-টি জব্দ করে শাহজাহানকে আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন মাদক সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

মাদক কারবারীদের তথ্যদিয়ে পুলিশকে সহায়তা করার জন্য সচেতন মহলকে অনুরোধ জানিয়েছেন। একই সাথে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স কথা মাথায় রেখে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান।

Loading

শেয়ার করুন