বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে মতলব উত্তরে সেলাই মেশিন বিতরণ

সফিকুল ইসলাম রানা :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও অসহায় দু:স্থ পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। গত ৮ আগস্ট মঙ্গলবার বিকেলে উপজেলা হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে দেন- চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. নূরুল আমিন রুহুল এমপি।

বিশেষ অতিথির বক্তব্যে দেন- মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আল ইমরানের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা নাছিমা বেগমের পরিচালনায় আরো বক্তব্য দেন-ছেংগারচর পৌরসভার মেয়র আরিফ উল্লাহ সরকার, অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসাদুজ্জামান জুয়েল, প্রকৌশলী মনির হোশেন, নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক, স্নেহা নারায়ন, তথ্য সেবা কর্মকর্তা তাছলিমা আক্তার।

কোরআন তেলোয়াত করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদুল্লাহ ও গীতা পাঠ করেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সজিব চন্দ্র সরকার।

Loading

শেয়ার করুন