হাইমচরে সাংবাদিক ইকরাম চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত

হাইমচর প্রতিনিধি:

চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর দপর্ণ পত্রিকার সম্পাদক, স্যাটেলাইট টিভি চ্যানেল আইয়ের চাঁদপুর জেলা প্রতিনিধি ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে হাইমচরে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

৮ আগস্ট সোমবার বাদ আছর উপজেলা প্রেসক্লাব, হাইমচরে দৈনিক চাঁদপুর দর্পণের অফিস প্রধান জাহিদুল ইসলাম এর আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা প্রেসক্লাব এর ফারুকুল ইসলামের সভাপতিত্বে ও দৈনিক চাঁদপুর দর্পন পত্রিকার হাইমচর অফিস প্রধান জাহিদুল ইসলাম পরিচালনায় প্রয়াত সাংবাদিক ইকরাম চৌধুরীর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সদস্য মাজহারুল ইসলাম শফিক পাটওয়ারী, সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপু পাটওয়ারী প্রমুখ।

এসময় যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন রনি, সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন, সহ সাংগঠনিক সম্পাদক শরীফ মোঃ মাছুম বিল্লাহ, দপ্তর সম্পাদক মোঃ শরিফ হোসেন, প্রচার সম্পাদক সবুজ হোসাইন, সম্মানিত সদস্য জিএম রুবেল হোসেন, জাহাঙ্গীর আলমসহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

স্মৃতিচারণ শেষে মরহুম ইকরাম চৌধুরীর জান্নাতময়ী জীবন কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের খতিব মাওলানা জুলফিকার হাসান মুরাদ।

Loading

শেয়ার করুন