মতলব উত্তরে দুইটি মসজিদে শিল্পপতি এম ইসফাক আহসানের অনুদান প্রদান

সফিকুল ইসলাম রানা :
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশে এক সাথে ৫শরও বেশি মডেল মসজিদ নির্মাণ করে যে ইতিহাস সৃষ্টি করেছে তা সারা বিশ্বের কোন মুসলিম নেতা পারেনি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন কর্মকর্মকাণ্ড তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।

এম ইসফাক আহসান আরো বলেন, দুনিয়ায় আল্লাহর মনোনীত কিছু ঘর আছে, যেখানে বান্দা মহান আল্লাহর কুদরতি পায়ে সিজদাবনত হয় আল্লাহর পবিত্রতা ঘোষণা করে। সেখানে প্রবেশ করলে মুমিনের মন আল্লাহর ভালোবাসার সৌরভে প্রশান্ত হয়ে যায়। সেখানে মুমিনরা মহান আল্লাহর সঙ্গে কথোপকথনে লিপ্ত হয়। সেটি পৃথিবীর শ্রেষ্ঠ স্থান মসজিদ।

১২ অক্টোবর বৃহস্পতিবার সকালে ১০ টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার পূর্ব শিকিরচর মধ্যপাড়া জামে মসজিদ ও পূর্ব শিগিরচর কেন্দ্রীয় শাহী জামে মসজিদের নির্মাণাধীন কাজ পরিদর্শন করে কেন্দ্রীয় আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশাী এম ইসফাক আহসান সিআইপি পরিদর্শন শেষে মসজিদ কমিটির উদ্যোগে সংক্ষিপ্ত আলোচনা ও মিলাদ দেওয়ার আয়োজন প্রধান অতিথি বক্তব্যে এম ইসফাক আহসান সিআইপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তা ছাড়া মসজিদ নির্মাণ এমন একটি পুণ্যময় কাজ, যার সওয়াব মৃত্যুর পরও অব্যাহত থাকে। যত দিন সেই মসজিদে আল্লাহর ইবাদত হবে, তত দিন নির্মাণকারী এর সওয়াব পেতে থাকে তাই যার যার অবস্থান থেকে সাধ্যমত প্রত্যেকে মুসলমানদের ধর্মীয় কাজে অংশ গ্রহণ করা উচিত।

মসজিদ কমিটির সভাপতি নুরু মিয়ার সভাপতিত্বে কাউন্সিলর মো. হারিজ খানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েতুল্লাহ দর্জি, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মিরাজ খালিদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মিঠু পাটোয়ারী, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত, ফতেহপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, কালাকান্দা ইউনিয়ন যুবলীগের আহবায়ক এস এম মনির হোসেন, যুগ্ম আহ্বায়ক তাইজুল ইসলাম শ্যামল, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মিজান হাওলাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, কলকান্দা ইউনিয়ন যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান রানা, যুগ্ম আহবায়ক ও ইউপি সদস্য মাশরাফি মাসুদ, উপজেলা ছাত্রলীগের, সাইফুল সরকার’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মিলাদ ও দোয়া অনুষ্ঠান শেষে মসজিদের নির্মাণ কাজে আর্থিক অনুদান প্রদান করবেন বলে আশ্বাস প্রদান করেন এম ইসফাক আহসান সিআইপি।

Loading

শেয়ার করুন