মতলব উত্তরে আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশকে ঘিরে উচ্ছ্বসিত তৃণমূল নেতাকর্মীরা

সফিকুল ইসলাম রানা :

আজ ১৩ অক্টোবর শুক্রবার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ‘শান্তি ও উন্নয়নের সমাবেশ’ করবে ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগ। উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠন এ সমাবেশের আয়োজন করছে।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিকালে ৩টায় নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল। ১২ অক্টোবর বৃহস্পতিবার সকালে মঞ্চ পরিদর্শন করেন তিনি।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সরকার মো. আলাউদ্দিন বলেন, সমাবেশ সফলে সার্বিক প্রস্তুতি শেষ করা হয়েছে। মঞ্চ প্রস্তুত করা হয়েছে। ইউনিয়ন প্রতিটি ওয়ার্ড ও ইউনিটের নেতাকর্মীরা বর্তমান সরকারের নানান উন্নয়ন সর্ম্পকিত ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড সহকারে মিছিল নিয়ে স্বতস্ফুর্ত সমাবেশে যোগ দেবেন বলেও জানান তিনি। ব্যানার, ফেস্টুন সহকারে স্থানীয় হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থকরা মিছিল নিয়ে স্বতস্ফূর্ত ভাবে সমাবেশে যোগ দেওয়ার কথা রয়েছে।

এ উন্নয়ন ও শান্তি সমাবেশকে ঘিরে মতলব উত্তর উপজেলা ও ফতেপুর পশ্চিম আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বেশ উচ্ছ্বসিত। সমাবেশকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে তৃনমূল নেতাকর্মীদের মাঝে। রাস্তার মোড়ে মোড়ে সাজানো হচ্ছে ব্যানার, ফেস্টুন, তোড়ন ও অসংখ্য গেইট। ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে মতলব উত্তরের অলিগলি। নেতাকর্মীরা বর্ণিল সাজে সজ্জিত করে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তাদের পোস্টার, ব্যানার ও ফেস্টুনে তুলে ধরেছেন। অনুষ্ঠানস্থল থেকে আশপাশের এলাকাগুলোতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, অ্যাড. নুরুল আমিন রুহুল এমপির ছবি শোভা পাচ্ছে। সাথে রয়েছে সরকারের নানান উন্নয়নের চিত্র।

ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়ে ওঠা আজকের বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আজকে শেখ হাসিনার জন্যই বাংলাদেশের অর্জন এখন সারা দুনিয়ার নজরকাড়া। বঙ্গবন্ধুর সোনার বাংলায় দিনবদলের রূপকার শেখ হাসিনার সরকার বারবার দরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতার বিকল্প নেই।

Loading

শেয়ার করুন