মতলব উত্তরে দূর্বৃত্তদের হামলায় বাড়ি ঘর ভাংচুর আহত ২

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুরে দুর্বৃত্তরা হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ বাড়ির মূল্যবান আসবাবপত্র লুট করে নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। দুর্বৃত্তের হামলায় বাড়ির ২ জন আহত হয়েছে। আহতরা হলেন, এখলাছপুর গ্রামের ওসমান মোল্লা (৫০) ও তার ছেলে সুমন মোল্লা (২৭)।

২২ মে শুক্রবার ভোর রাত ৪ টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা যায়। সূত্র জানায়, উপজেলার এখলাছপুর গ্রামে ভোর ৪টার সময় কোন কিছু বুঝে উঠার আগেই পিস্তল, দা,ছেনি, লোহার রড,হকি স্টিক,লাটিসোটাসহ দেশীয় অত্যাধুনিক অস্ত্রশস্ত্র নিয়ে প্রায় শতাদিক দুর্বৃত্তরা এখলাছপুর গ্রামের ঘরে ঢুকে বাড়ির আসবাবপত্র, দরজা জানালা ভাংচুর করে এবং বাড়ির সদস্যদের মারধর শুরু করে। দুর্বৃত্তের হামলায় বাড়ির ২ জন আহত হয়। দুর্বৃত্তরা ওসমান মোল্লা ও তার ছেলে সুমন মোল্লাকে মাথায় ও হাতে লৌহার রড দিয়ে রক্তাক্ত মারাত্মক জখম করে। এতে মাথা ফেটে প্রচুর রক্তক্ষরণ হয়। বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আছেন। এদিকে দুর্বৃত্তরা বাড়ির আলমারিতে রাখা নগদ টাকা, স্বর্ণালংকারসহ বাড়ির মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

ভূক্তভোগী সোলেমান মোলা, মাসুদ মোল্লা, রেফায়েত মোল্লা, নাছির মোল্লা, মনি মোল্লা, জানান, সোমবার ভোর রাত ৪ টার দিকে শতাদিক লোকের একটি দল হটাৎ বাড়িতে ডুকে রামদা দিয়ে ঘরে এলোপাতাড়ি কোপায়। দরজা ভেঙে ঘরে ডুকে লোকজনদের উপরও হামলা করছে। তবে তাদের মুখোশ থাকায় কাউকে চেনা যায়নি।

এ ব্যাপারে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন বলেন, বাড়ি ঘরে হামলার খবর পাওয়া মাত্র পুলিশ সরেজমিনে তদন্ত করে এসেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রকাশিত : মঙ্গলবার,  ২৩  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন