মতলব উত্তরে ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা

মতলব উত্তর প্রতিনিধি :

মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের উত্তর সরদারকান্দি গ্রামে নুরুল হক মিজি (৬০) নামের এক ব্যবসায়ীকে এলোপাথারি ভাবে কুপিয়ে গুরুতর ভাবে জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার উত্তর সরদারকান্দি গ্রামের আল মামুন জামে মসজিদ সংলগ্ন কাঁচা রাস্তার উপর একটি সংঘবদ্ধ দল তাকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে মারাত্মকভাবে জখম করে। গুরুত্বর আহত নুরুল হক মিজি উত্তর সরদারকান্দি গ্রামের দিলু মিজির ছেলে।

আহতের স্ত্রী লাইলী বেগম জানান, আমার স্বামী (নুরুল হক মিজি) দক্ষিণ সরদারকান্দিতে মুদি দোকানের ব্যবসা করেন। দোকানদারী শেষে প্রতিদিন রাত সাড়ে ৮টা থেকে ৯ টার মধ্যেই বাড়ীতে ফিরে, কিন্তু ঘটনার দিন ৯টায় বাড়ীতে না ফেরায়, আমি ও আমার দেবর (মুজিবুর রহমান) কে সাথে নিয়ে টর্চলাইট’সহ সামনে এগিয়ে যাই। কিছু দূর যাওয়ার পর গোঙ্গানির শব্দ শুনতে পাই। কাছে গিয়ে দেখি, আমার স্বামীকে কে বা কাহারা পিটিয়ে মাথায় মারাত্মক ভাবে আহত করে ফেলে চলে গেছে।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

আমার ডাক চিৎকার শুনে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে মুমূর্ষু অবস্থায় আমার স্বামীকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অধিক রক্তক্ষরণের ফলে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চাঁদপুর সদর হাসপাতালে রেফার্ড করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। ঢাকা মেডিকেল থেকে আহতের আত্মীয় সুজন জানান, সিটি স্ক্যান করা হয়েছে। মাথায় ২১ টি সেলাই দেওয়া হয়েছে, জ্ঞান এখনও ফিরেনি। কিছুক্ষণের মধ্যে ওটিতে নেওয়া হবে।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

এ বিষয়ে উত্তর সরদারকান্দি ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার জানান, এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হামলাকারী যেই হোক না কেন তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

ইতিমধ্যে মতলব উত্তর থানার পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিদর্শন শেষে তিনি বলেন, তদন্ত চলছে, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading

শেয়ার করুন