মতলব উত্তরে মুসুল্লিদের জনসচেতনমূলক আলোচনায় নবাগত ওসি রাশেদ মোবারক

সফিকুল ইসলাম রানা :

মতলব উত্তর থানা জামে মসজিদে শুক্রবার (১১ নভেম্বর) জুমার নামাজের খুতবার আগে আইনশৃঙ্খলা সম্পর্কিত মুসুল্লিদের জনসচেতনমূলক আলোচনা করেছেন মতলব উত্তর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদ মোবারক।

মসজিদে নামাজ আদায় করতে আসা উপস্থিত মুসুল্লিদের উদ্দেশে ওসি বলেন, মাদক ইয়াবা, হেরোইন, গাঁজা, ফেনসিডিল, মদ ব্যবসায়ী, বহন ও সেবনকারী ভালো পথে চলে আসুন। সমাজে বিশৃঙ্খলা তৈরি ও মাদকে নষ্ট করতে দেব না।

আমার কাছে মাদক কারবারিদের কোনো ছাড় নেই। আমি আপনাদের সেবক হিসেবে দায়িত্বে রয়েছি, যে কোনো বিষয়ে পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আপনারা পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করবেন, তাহলে আমরা মাদক ব্যবসায়ী, বহন ও সেবনকারীদের আইনের আওতায় আনতে পারব। উপস্থিত মুসল্লিগন মনযোগ সহকারে মোহাম্মদ রাশেদ মোবারক এর আলোচনা শ্রবন করেন এবং সকলের কাছে প্রিয় হয়ে ওঠেন ওসি।

আপনার গুজবে কান দিবেননা, কিশোর গ্যাং এর খারাপ গুন তুলে ধরেন। উঠতি বয়সের ছেলে মেয়েদের প্রতি অভিভাবক দের বিশেষ নজর দিতে বলেন, যাতে করে তারা কিশোর গ্যাং বা মাদক আসক্ত এর মত খারাপ দিকে যেতে না পারেন। ইসলাম শান্তির ধর্ম, ইসলাম কখনো জঙ্গিবাদের প্রশ্রয় দেয় না। তাই জঙ্গি সম্পর্কিত তথ্য থাকলে সঙ্গে সঙ্গে থানায় তথ্য দিয়ে সহায়তা করবে।

Loading

শেয়ার করুন