শাহরাস্তিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধিঃ  চাঁদপুরের শাহরাস্তিতে ৫শ গ্রাম গাঁজা সহ মোঃ জসিম উদ্দিন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। শনিবার (১৭ জানুয়ারি/২৪) তাকে আইনী প্রক্রিয়া শেষে আদালতে সোপর্দ করা হয়।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

থানা সূত্রে জানা যায়, চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম এর দিক-নির্দেশনায়, অফিসার ইনচার্জ (ওসি ) মোঃ আলমগীর হোসেনের তত্ত্বাবধানে শুক্রবার সন্ধ্যায় থানার উপপরিদর্শক (এসআই) কিশোর বড়ুয়া সঙ্গীয় ফোর্স উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের নরিংপুর এলাকায় অভিযান পরিচালনা করেন। ওই সময় নরিংপুর শেখেরবাগ হক্কুন আলী মিজি বাড়ীর মৃত হানিফ মিয়ার বসত ঘরের সম্মুখে ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাকে তল্লাশি করে তার হেফাজত থেকে ৫শ গ্রাম গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, উল্লেখিত আসামী দীর্ঘদিন যাবত প্রশাসনের চক্ষু ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করিয়া যুব সামাজকে ধ্বংসের দিকে নিয়া যাচ্ছে। আসামী জব্দকৃত গাঁজা বিক্রয় করার উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়।

তার বিরুদ্ধে ২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১৯ (ক) ধারায় মামলা রুজু করা হয়েছে। যার নং- ১০, তারিখ- ১৬/০২/ ২০২৪ইং।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে মাদকের বিরুদ্ধে এ অভিযান চলমান থাকবে।

জানা যায়, গ্রেফতারকৃত মোঃ জসিম হোসেন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার উত্তর ডাট্টা চৌকিদার বাড়ির মৃত অনু মিয়ার পুত্র।

Loading

শেয়ার করুন