শ্রমিক লীগ নেতাকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন ফরিদগঞ্জের ফাতেমা 

নিউজ ডেস্ক, চাঁদপুর রিপোর্ট :২৩ সেপ্টেম্বর ২০২৩
লক্ষ্মীপুরের রামগতিতে শ্রমিক লীগ নেতা সাইফ উদ্দিনকে (৩৭) ফাঁসাতে গিয়ে উল্টো ফাতেমা বেগম (৩৫) নামে এক নারী ফেঁসে গেছেন। ওই নারীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, টাকার লোভে ওই নারী মিথ্যা অভিযোগ করেছিলেন বলে স্বীকার করেছেন।

পুলিশ জানায়, রামগতি উপজেলার চরবাদাম ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাইফ উদ্দিনের বিরুদ্ধে ফাতেমা নামে ওই নারী থানায় উপস্থিত হয়ে অভিযোগ করেন। অভিযোগে বলা হয়, সাইফ উদ্দিনসহ কয়েকজন তাকে ধর্ষণ করেছেন। এতে পুলিশ সাইফ উদ্দিনকে আটক করে। থানায় আনার পর সাইফসহ কয়েকজনের উপস্থিতিতে ওই নারীকে বলা হয়, অভিযুক্ত কেউ এখানে আছেন? উত্তরে ওই নারী বলেন, না। তখন অভিযোগের বিষয়টি নিয়ে পুলিশের সন্দেহ হয়। একপর্যায়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করে জানতে পারে, ঘটনাটি সাজানো।

শ্রমিক লীগ নেতা সাইফ উদ্দিন বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা ঘটনা সাজিয়ে অভিযোগ দেওয়া হয়েছিল। পুলিশ ওই নারীকে জিজ্ঞাসাবাদ করলে তার প্রমাণ বের হয়ে আসে। পরে আমি থানা থেকে বাড়িতে চলে আসি। আমি এখন এলাকায় আছি।

রামগতি থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, ভুয়া অভিযোগকারী ফাতেমা চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা। তাকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন, টাকা পাওয়ার আশ্বাসে মিথ্যা ঘটনা সাজিয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। (সূত্র : জাগো নিউজ)

Loading

শেয়ার করুন