বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে সেই ধারাটি যেন অব্যাহত থাকে : ডা. দীপু মনি

নিজস্ব প্রতিবেদক :

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে সেই ধারাটি যেন অব্যাহত থাকে। আমরা বিশ্বাস করি আগামী নির্বাচন যেটি ২০২৪ সালের জানুয়ারি মাসে হয়তো অনুষ্ঠিত হবে, সেই নির্বাচনে সবাই ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে বিজয়ী করার জন্যে অপেক্ষা করছেন। যারা এই সময়ে হরতাল, অবরোধ, সংগ্রাম, আন্দোলন এসব করবেন বলে দীর্ঘদিন ধরে বলছেন, জনগণ তাদের সঙ্গে নেই। ফলে তাদের আন্দোলনের পালে হাওয়া লাগেনি।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাঁদপুর স্টেডিয়ামে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পুরস্কার বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, আমি বিশ্বাস করি জনগণ ছাড়া আন্দোলন হয় না। জনগণ উন্নয়ন, শান্তি, অগ্রগতি চায়। তারা অগ্নিসন্ত্রাস, ধর্ষক, হত্যাকারীদের চায় না। ২০০১ সালের পর বাংলাদেশকে যারা হত্যাপুরিতে পরিণত করেছে, সেই বাংলাদেশ আর কোনো মানুষ চায় না। তারা শান্তি-শৃঙ্খলা চায়। শেখ হাসিনা সেই শান্তি মানুষকে দিতে পেরেছেন। তার আমলে একটা অভাবনীয় উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, মির্জা আব্বাসরা অনেক গতিতে এর আগে থেকে আন্দোলন করছেন। তাদের আন্দোলন ঈদের পরে হয়। কোন বছরের ঈদের পর আন্দোলন হয় তা বুঝতে পারি না। এখন এই ঝড় কোন ঝড় তা জানি না। তবে তাদের আন্দোলন যে গতিতেই হোক, তারা যদি কোনো ধরনের সহিংসতা ও অরাজকতা করবার চেষ্টা করে, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

এ সময় জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন