সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদ ও বিচার দাবি : শাহরাস্তি প্রেসক্লাবের মানববন্ধন

বিশেষ প্রতিনিধিঃ
বাংলানিউজ টোয়েন্টিফোর ডট কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ ও বিচারের দাবীতে শাহরাস্তি প্রেসক্লাবের মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার ১৭জুন বেলা সাড়ে ১২টায় শাহরাস্তি উপজেলা পরিষদ কমপ্লেক্সের সামনে শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে ও কর্মরত সাংবাদিকদের এই কর্মসূচি পালন করা হয়।

ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচিতে প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার জাতীয় এবং স্থানীয় পর্যায়ের সাংবাদিকগন অংশগ্রহন করেন।

সাংবাদিক নাদিম হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি ও ৭১ টিভির উপজেলা প্রতিনিধি মোঃ মঈনুল ইসলাম কাজল, সুচিপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির ভূঁইয়া, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক কালবেলা’র প্রতিনিধি স্বপন কর্মকার মিঠুন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ফারুক চৌধুরী, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি ফয়েজ আহমেদ, দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি মোঃ কামরুজ্জামান সেন্টু, এশিয়ান টিভি ও দৈনিক আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি মোঃ জামাল হোসেন।

সাংবাদিকরা তাদের বক্তব্যে বলেন আজকের এই মানববন্ধন থেকে সাংবাদিক নাদিম হত্যার নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সত্যের পক্ষে লিখতে গিয়ে এখন আবার সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার শিকার হয়েছেন।

সাগর রুনিসহ অতীতে অনেক সাংবাদিক হত্যার শিকার হয়েছে। তাদের বিচার এখনো হয়নি।

এতে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও শীর্ষ টিভির প্রতিনিধি মীর মোঃ হেলাল উদ্দিন, প্রেসক্লাব সদস্য ও দৈনিক চাঁদপুর সময়ের প্রতিনিধি সজল পাল, সাংবাদিক ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক হাসানুজ্জামান, সাংবাদিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর খবরের স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম পাটোয়ারী, দৈনিক জনপদ বার্তার সম্পাদক রাফিউ হাসান হামজা, দৈনিক বাংলাদেশের খবরের প্রতিনিধি আবু মুছা আল শিহাব, দৈনিক জাগ্রত বিডি নিউজ টোয়েন্টিফোরের সম্পাদক ও প্রকাশক মোঃ জাহিদুল ইসলাম, চাঁদপুর দিগন্তের প্রতিনিধি শাহ আলম, বাংলাদেশ তরিকত ফেডারেশন শাহরাস্তি উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাজী ফয়েজ আহমেদ মাইজভান্ডারী, সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ফারুকুল আলমসহ উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

Loading

শেয়ার করুন