হাইমচরে উপজেলা প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

হাইমচর প্রতিনিধি :

হাইমচর উপজেলার সর্বস্তরের মানুষের চাহিদার প্রেক্ষিতে প্রতিষ্ঠিত, মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকদের আস্থার ঠিকানা উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর কার্যকরী কমিটির মেয়াদ পূর্ণ হয়েছে। আর সেজন্য পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

এতে আহ্বায়ক জি.এম জহির, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর শিকদার ও সদস্য সচিব সাহেদ হোসেন দিপু।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

গতকাল শুক্রবার (১ ডিসেম্বর) বিকেলে উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর প্রতিষ্ঠাতা পরিষদের আলোচনা সভায় কার্যকরী কমিটির মেয়াদ শেষ হওয়ায় নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে কার্যকরী কমিটি না হওয়া পর্যন্ত এই কমিটি বহাল রাখা হবে বলে জানিয়েছেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা পরিষদ।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

নির্বাচন কমিটির আহবায়ক জি.এম জহির জানান, উপজেলা প্রেসক্লাব হাইমচর এর কার্যকরী কমিটির মেয়াদ শেষ হবে এই ডিসেম্বর মাসের ৫ তারিখে। নতুন কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে প্রতিষ্ঠাতা পরিষদ নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছেন। কমিটিতে আমাকে আহ্বায়ক হিসেবে মনোনীত করা হয়েছে। কিছুদিনের মধ্যেই আমরা প্রেসক্লাবের নতুন কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচনী তফসিল ঘোষণা করব। আমরা সুষ্ঠু ও সুন্দরভাবে উৎসবমুখর পরিবেশে প্রেসক্লাবের সদস্যদের নির্বাচনের মাধ্যমে একটি নতুন কমিটি গঠন করবো।

Loading

শেয়ার করুন