হাইমচরে মুক্তিযোদ্ধা শাহিন শাহ’র রুহের মাগফেরাত কামনায় মেজবান অনুষ্ঠানে মানুষের ঢল

সাহেদ হেসেন দিপু : হাইমচরে জেলা পরিষদ সাবেক সদস্য সুমন সরদারের পিতা মুক্তিযোদ্ধা মরহুম শাহীন শাহ সরদারের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দেয়া ও মেজবান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ৮ হাজার মানুষ অংশগ্রহণ করেন।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শনিবার দুপুর ১২ টায় পূর্বচর কৃষ্ণপুর গ্রামে মরহুমের নিজ বাড়িতে তার পরিবারের পক্ষ থেকে মিলাদ ও দোয়া শেষে এ মেজবান অনুষ্ঠিত হয়। দুপুর ১২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত লোকজনদের খাওয়ানো হয়। ১ সাথে ৭শত লোককে খাওয়ার ব্যবস্থা করেন পরিবারের লোকজন। মেজবান অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন অংশগ্রহণ করেন। দুপুর ১২ টা থেকে শুরু হওয়া মেজবানে মানুষের ঢল নামে।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

এসএম আল মামুন সুমন সরদার জানান, গত ৯ জানুয়ারি তার পিতা মুক্তিযোদ্ধা শাহীন শাহ সরদার মৃত্যুবরণ করেন। পরের দিন সকালে রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আজ আমরা পরিবারের পক্ষ থেকে বাবার রুহের মাগফেরাত কামনায় মেজবানের আয়োজন করেছি। এক সাথে যেন ৭০০ লোক বসতে পারে সেই ভাবেই প্যান্ডেল তৈরি করেছি। আমরা ৮ হাজার মানুষের খাবারের আয়োজন করেছি। উপজেলার বিভিন্ন দলের রাজনৈতিক নেতা কর্মী, সামাজিক সংগঠন, ব্যবসায়ী, সাধারণ মানুষ আমাদের মেজবান অনুষ্ঠানে অংশ গ্রহণ করেছেন। আপনারা সবাই আমার বাবার জন্য দোয়া করবেন মহান আল্লাহপাক যেন বাবাকে দুনিয়ায় সকল গুনাহগুলোকে ক্ষমা করে দিয়ে তাকে যেন জান্নাতি মেহমান হিসেবে কবুল করেন।

Loading

শেয়ার করুন