মতলব উত্তরের কালীপুরে কম্বল বিতরণ

সফিকুল ইসলাম রানা : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কালীপুর অসহায় গরীবদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার ২০ জানুয়ারী দুপুরের কালীপুর চৌধুরী বাড়িতে সারোয়ার চৌধুরী মামুনের উদ্যেগে এ কম্বল বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য দেন- আওয়ামী লীগের তথ্য ও গভেষনা বিষয়ক উপকমিটির সদস, তথ্য ও প্রযুক্তি লীগের সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা লায়ন মো. সারোয়ার মামুন চৌধুরী।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

এসময় তিনি বলেন, দেশে প্রচুর শীত পরছে। এই শীতে অসহায় ও দারিদ্র্য জনগোষ্ঠী মানবেতর জীবন জাপন করছে। তাই মানবতার হাত বাড়িয়ে কম্বল বিতরণ করছি। তিনি আরো বলেন, আমি আমার পরিবার ও দলের সহযোগিতায় এ আয়োজন করেছি। শুধু এখানে নয় সারা দেশে আমাদের এ কার্যক্রম চলবে। আমার সাদ্যনুযায়ী চেষ্টা করে যাচ্ছি মানুষের জন্য কিছু করার। বিগত সময়ে করেছি,বর্তমানেও করছি এবং আল্লাহ আমাকে তাওফিক দিলে ভবিষ্যতেও করে যাবো ইনশাআল্লাহ।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

কৃষিবিদ আহাম্মদ আলী চৌধুরী ইকবালের সভাপতিত্ত্বে আওয়মীলীগের তথ্য ও গভেষনা লীগের সদস্য এসএম নজরুল ইসলামের পরিচালনায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের তথ্য ও গভেষনা বিষয়ক উপকমিটির সহ-সভাপতি বদরুদ্দোজা চৌধুরী সোহেল, রুহুল আমিন শাহীন, মতলব উত্তর উপজেলা যুব ফোরামের সভাপতি আনিছুর রহমান, এসই এল মডেল একাডেমির শিক্ষক জমির সরকার, আওয়মীলীগের মতলব উত্তর উপজেলা উদ্দিন শাখার সভাপতি মাইন উদ্দিন চৌধুরী।

Loading

শেয়ার করুন