হাজীগঞ্জে বিয়ের ৫ মাসের মাথায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের হাজীগঞ্জে বিয়ের ৫ মাসের মাথায় এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। খুন না আত্মহত্যা বিষয়টি তদন্তের স্বার্থে নববধূর স্বামীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের মকিমাবাদ এলাকার একটি ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় ইভা আক্তারের (১৮) লাশটি উদ্ধার করা হয়। তবে পরিবারের দাবি তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

 

নিহত ইভা আক্তার হাজীগঞ্জ সদর ইউনিয়নের কাজীরগাঁও গ্রামের প্রবাসী খোকনের মেয়ে। এই ঘটনার পর পুলিশ ইভার স্বামী মো. সোহেলকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে। তিনি আল-কাউসার মাদ্রাসার শিক্ষক ও মতলব উত্তর উপজেলার বাসিন্দা।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

পরিবারের লোকজন ও স্বজনারা জানান, ইভা হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। ৫ মাস পূর্বে পারিবারিকভাবে সোহেলের সাথে তার বিয়ে হয় এবং বিয়ের পর থেকেই স্বামী ফার্নিচারসহ বিভিন্ন জিনিসপত্রের জন্য চাপ-সৃষ্টি ও মানসিক নির্যাতন করে আসছে। এখন ইভাকে মেরে লাশ ঝুলিয়ে রেখেছে।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

ইভার মা তাহমিনা জানান, সকালে আমি জামাইকে (সোহেল) ফোন করলে তিনি রিসিভ করেন নি। পরে আমার ছেলেকে পাঠাই এবং জামাইকে ভিডিও ফোন দেই। তখন জামাই ঝুলন্ত অবস্থায় ইভার লাশ দেখায়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Loading

শেয়ার করুন