ম্যানেজিং কমিটির সভাপতি হলেন শাহজাহান মোল্লা

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি
মতলব উত্তর উপজেলার ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন বিশিষ্ট ব্যবসায়ী মো. শাহজাহান মোল্লা।

বুধবার সকালে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের সভাপতি গঠনকল্পে বিদ্যালয় সভা কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল কাইয়ুম খান।

এ সময় দাতা সদস্য মাজহারুল ইসলাম মিজান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, শিক্ষক প্রতিনিধি সদস্য ছবির আহম্মেদ, ফারুক আহম্মদ, উম্মে সালমা, অভিভাবক প্রতিনিধি সদস্য কবির হোসেন, আ. ছাত্তার গাজী, সফিকুল ইসলাম, কাউছার মিয়া, রোকেয়া বেগম উপস্থিত ছিলেন।

সকল প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিরা সর্ব সম্মতিক্রমে মো. শাহজাহান মোল্লাকে সভাপতি হিসেবে সমর্থন করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ বলেন, নির্বাচিত স্কুল কমিটির সদস্যরা পরবর্তী দুই বছর বিদ্যালয় পরিচালনা করবেন।

চাঁদপুরের ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়

ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি মো. শাহজাহান মোল্লা বলেন, ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।

এসময় স্থানীয় রাজনৈতিক, সামাজিক গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন