মতলব উত্তর নৌপুলিশের অভিযানে ১শ’ ২৫ কেজি জাটকাসহ আটক ৪

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তর উপজেলার মোহনপুর নৌপুলিশের বিশেষ অভিযানে ১২৫ কেজি ঝাটকা মাছসহ ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার শতাব্দী গ্রামের মৃত আবুল হাসানের ছেলে নজরুল ইসলাম (২৮), তার ছোট ভাই মো. রনি হোসেন, মো. গাজী মিয়ার ছেলে মো. বাবু হোসেন (২৪) ও আবদুল মালেকের ছেলে সিএনজি ড্রাইভার মো. সোহেল মিয়া।

মোহনপুর নৌপুলিশ স‚ত্রে জানা যায়, বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নের আমিরাবাদ বাজারস্থ এলাকায় ভ্রাম্যমান আরদে ঝাটকা বিক্রি হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মোহনপুর নৌপুলিশের পুলিশ পরিদর্শক মো. মনিরুজ্জামান সংঙ্গীয় ফোর্স নিয়ে হাজির হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ৪ জাটকা মাছ ব্যবসায়ী, একটি সিএনজি ও ৫টি ড্রামভর্তি ১শ’ ২৫ কেজি ঝাটকাসহ আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে মতলব উত্তর থানায় মৎস্য সংরক্ষণ ও সুরক্ষা আইন ১৯৫০ সনের (সংশোধিত ২০১৩) আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে।

এ বিষয়ে মোহনপুর নৌপুলিশ স্টেশনের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. মনিরুজ্জামান বলেন, জাটকা ইলিশ সুরক্ষা ও সংরক্ষণ অভিযানে বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ১শ’ ২৫ কেজি ঝাটকা মাছসহ ৪ জনকে আটক করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত রয়েছে।

Loading

শেয়ার করুন