শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মতলব উত্তরে বিক্ষোভ

সফিকুল ইসলাম রানা :

চাঁদপুরের মতলবে উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনেরের উদ্যেগে রাজশাহী জেলা বিএনপির আহব্বায়ক চাঁদ মিয়া কর্তৃক আওয়মীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২৬ মে বিকেলে রুইতারপার চক বাজার চৌরাস্তায় মিছিলটি বের করা হয়।

মিছিলটি বিবিন্ন সড়ক ঘুরে স্থানীয় আ’লীগ কার্যালয়ে এসে শেষ হয়। এর আগে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বতব্য দেন- চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. নূরুল আমিন রুহুল এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ সাড়ে ৪ বছর নিরলসভাবে এলাকার উন্নয়ন করে এসেছি। মানুষের সুখে দুঃখে পাশে ছিলাম। এখনো আছি ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, আওয়ামিলীগের সভাপতি ও প্রধানমন্তী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহব্বায়ক আবু সাইদ চাঁদকে আটক করেছে পুলিশ। শেখ হাসিনাকে হত্যার জন্য বিএনপি -জামাত বেশ করেকবার চেস্টা করেছে। মানুষের দোয়ায় আল্লাহ তাকে রক্ষা করেছে।এদেশের জনগন আওয়মীলীগের পাশে আছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন আওয়ামীলীগ ক্ষমতায় এলে দেশ আরো উন্নত হবে।

৭ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি লিয়াকত আলী খানের সভাপতিত্ত্ব ও যুবলীগ নেতা জামাল চৌধুরীর পরিচালনায় আরো বক্তব্য দেন -গজরা ইউনিয়ন আওয়মীলীগের সাধারন সম্পাদক ওয়াহেদুজ্জামান সরকার ওয়াদুধ, সাবেক ছাত্রনেতা আব্দুর রব,এ্যাড. মহসিন মিয়া মানিক,জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহির চৌধুরী, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বিল্লাল হোসেন,ছেংগারচর পৌর বাজার বনিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক ইউসুফ লস্কর, পৌর যুবলীগ নাজমুল খান, নেতা ওমর খান,জেলা ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ওসমান গনি শিকদার, আ’লীগ নতা গোলাম মোস্তফা,ইমতিয়াজ, মহিলা আ’লীগ নেত্রী লাভলী আক্তার,যুবলীগ নেতা আমান উল্লাহ সরকার, জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক নূরনবী খান, যুগ্ন আহবায়ক, মাশরুম খান তামিম, ছাত্রলীগ নেতা মাছুম সরকার, আবু হানিফ অপু প্রমুখ।

Loading

শেয়ার করুন