মতলব উত্তরে মিজানুর রহমানের পথসভা অনুষ্ঠিত

সফিকুল ইসলাম রানা :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানের এক পথসভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ জুলাই শনিবার সকালে উপজেলার চরপাথালিয়া বেরীবাঁধের উপর পথসভা আয়োজন করে স্থানীয় নেতৃবৃন্দ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান।বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরেন মিজানুর রহমান। পরে স্থানীয় দোকান ও পথচারীদের মাঝে সরকারের উন্নয়ন চিত্র লিফলেট বিতরণ করেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেনের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য ইকবাল হোসেন, সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলাম, আঃ ছাত্তার, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মাজহারুল ইসলাম মিজান, সাবেক ছাত্রনেতা শাহাদাত খান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলীপুর বেপারী, পৌর যুবলীগ নেতা কাউছার মিয়াজী, স্বেচ্ছাসেবক লীগ নেতা ওয়াশিম কুমার জনারদন, ছাত্রলীগ নেতা মাছুম, রাজিব প্রধানসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সারাবিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নত দেশ গঠনে কাজ করছেন। আওয়ামী লীগের এই উন্নয়ন সহ্য করতে না পেরে দেশীয় ও আন্তর্জাতিক ভাবে ষড়যন্ত্র করছে বিএনপি জামায়াত। তাদের উদ্দেশ্য আন্দোলন নয়, সুষ্ঠু নির্বাচনও নয়। তাদের উদ্দেশ্য হল শেখ হাসিনাকে ক্ষমতা চ্যুত করা। কিন্তু তাদের এই ষড়যন্ত্র কখনোই বাস্তবায়ন হবে না। কারণ তাদের কাছে জনগণের মতামতের কোন মূল্য নেই। বিএনপি জামায়াত যখনই ক্ষমতায় আসে তখনই কোন না কোন ষড়যন্ত্রের মাধ্যমে আসতে চায়। আর আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচন করে জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় আসে।

মিজানুর রহমান আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে বিএনপি জামায়াত আন্দোলনের নামে দেশে নৈরাজ্য শুরু করেছে। কিন্তু জনগণ তা কখনো মেনে নিবে না। শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই আসুন সকল মিলে ঐক্যবদ্ধ হয়ে আগামী দিনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে কাজ করি। তিনি বলেন, আগামী নির্বাচনে আমি নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী। তবে প্রধানমন্ত্রী যাকেই নৌকা দিবে আমরা সবাই তাকেই বিজয়ী করার লক্ষ্যে কাজ করবো।

Loading

শেয়ার করুন