ছেংগারচর পৌর কাউন্সিলর আব্দুল মান্নানকে নাগরিক সংবর্ধনা

সফিকুল ইসলাম রানা :

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মান্নান ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর আকলিমা বেগম কে নাগরিক সংবর্ধনা দিয়েছেন ৫নং ওয়ার্ডবাসী।

শনিবার বিকেলে পৌসভার ৫নং ওয়ার্ডে কাউন্সিলর আব্দুল মান্নান বেপারী পর পর ২ বার ছেংগারচর পৌরসভার ৫ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হওয়ায় আব্দুল মান্নান বেপারীকে এবং নবনির্বাচিত সংরক্ষিত মহিলা কাউন্সিলর আকলিমা বেগম কে এই সংবর্ধনা দেওয়া হয়।

সাবেক কাউন্সিলর মোঃ মজিবুর রহমান প্রধানের সভাপতিত্বে ও মোঃ ফজলুল হক বেপারীর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বত্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল্লা প্রধান, ৫নং ওয়ার্ড আ‘লীগের সভাপতি রেহান উদ্দিন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কর্মকর্তা আলি মন্সুর, সমাজসেবক শাহিন, বীরমুক্তিযোদ্ধা এম এ করিম, মিলন প্রধান, সাংবাদিক জাকির হোসেন বাদশা, সমাজসেবক রফিকুল ইসলাম, কাউন্সিলর আব্দুল মান্নানের সহধর্মিনি রোকেয়া বেগম, মরাদোন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা পেয়ারা বেগম। এলাকাবাসীর পক্ষে বক্তব্য দেন, জহিরুল আলম মোল্লা, লোকমান, বাবু মোল্লা, মুন্না প্রধান, রাসেল মোল্লা’সহ আরো অনেকে।

সংবর্ধনা অনুষ্ঠানে কাউন্সিলর আব্দুল মান্নান বেপারী বলেন, আমি অতিতে যেভাবে আপনাদের পাশে ছিলাম আগামিতেও আপনাদের সাথে নিয়ে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করে যাব ইনশাাল্লাহ।

আমাকে আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করেছেন আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ থাকবো এবং আপনাদের সম্মান বজায় রাখতে আমার সর্বাত্বক চেষ্টা অব্যাহত থাকবে।

৫নং ওয়ার্ডের সকল উন্নয়নে আপনারা আমাকে সহযোগীতা করবেন আমি ৫ নং ওয়ার্ডকে উন্নয়নের মাধ্যমে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। আপনারা যেকোন প্রয়োজনে আমার কাছে আসবেন আমার সর্বাত্মক সহযোগীতা থাকবে এবং আমার দরজা সবার জন্য উম্মুক্ত।

প্রকাশিত : ২০ আগস্ট ২০২৩

Loading

শেয়ার করুন