ফরিদগঞ্জে ৮শ পিচ ইয়াবাসহ ৩ মাদক কারবারী আটক

মো: আনিছুর রহমান সুজন
চাঁদপুরের ফরিদগঞ্জ থানাকে মাদকমুক্ত করা এবং মাদকের করাল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিররসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ ফরিদগঞ্জ থানা পুলিশ। তারই ধারাবহিকতায় ফরিদগঞ্জ থানার এসআই একরামুল হক, এসআই জামাল হেসেন ও এএসআই নাইম হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম মঙ্গলবার (২২ আগস্ট) উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বদরপুর গ্রামে মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে।

এই অভিযানে বদরপুর গ্রামের তালুকদার প্রকাশ জমাদার বাড়ির মোহাম্মদ আলী তালুদারের ছেলে ইয়াছিন তালুকদারের বসত বিল্ডিং থেকে ইয়াছিন তালুকদারসহ ৩জন মাদক কারবারীকে ৮শ পিস (নিষিদ্ধ ঘোষিত মাদক) ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়।

ইয়াছিন তালুকদারের অপর দুই সহযোগী ও আটককৃতরা হলো: একই ইউনিয়নের সকদিরামপুর গ্রামের রেদওয়ান তালুকদারের ছেলে মো. আল আমিন তালুকদার(২৪) ও দক্ষিণ বদরপুর গ্রামের শাহাজাহানের ছেলে মো. জুয়েল হোসেন (২১)। পরে আটককৃত তিন জনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এরপর গতকাল বুধবার (২৩ আগস্ট) সকালে চাঁদপুর আদালতে তাদেরকে প্রেরণ করে পুলিশ।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছে দীর্ঘদিন যাবৎ তারা বিভিন্ন এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চাঁদপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মান্নান ৮শ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারীকে আটক পরবর্তী মামলা দায়ের ও আদালতে প্রেরণ করার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।

Loading

শেয়ার করুন