আদালতে ১নং আসামীর জামিন নামুঞ্জর হওয়ায় ফরিদগঞ্জে বাদীর বসতবাড়ীতে হামলা করলো ২য় আসামী

ফরিদগঞ্জ প্রতিনিধি: চাঁদপুরের আদালতে ১ নং আসামীর জামিন নামুঞ্জর হওয়ায় বাদীর বসতবাড়ীতে হামলা করলো ২য় আসামী। এতে পুনরায় সন্ত্রাসী হামলার আতঙ্কে দিন কাটছে বাদীর পরিবারের সদস্যরা। ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামের বাসিন্দা শেফালী বেগমের বসতবাড়ীতে মঙ্গলবার (৫ মার্চ) এ হামলার ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে হামলার শিকার নিরাপত্তা হীনতায় থাকা পরিবারটি পুলিশের আশ্রয় প্রার্থনা করে লিখিত অভিযোগ দায়ের করেছেন। মামলার বাদীর বসতবাড়ীতে সন্ত্রাসী হামলার ঘটনায় স্থানীয়দের মাঝে তাৎক্ষনিক আতঙ্ক ছড়িয়ে পড়ে।

তথ্যনুসন্ধানে জানা যায়, সাহেবগঞ্জ গ্রামের বাসিন্দা শেফালী বেগমের ছেলেরা প্রবাশে থাকার সুযোগে আপন ভাই ইউসুফ হোসেন বোনের পরিবারের সার্বিক সহযোগীতা করে আসছেন। এই সুযোগে আপন বোন শেফালী বেগমের মালিকানা সম্পত্তি অন্যকে মালিক সাজিয়ে বিক্রি করেদেন ইউসুফ হোসেন ও তার আরেক ভাই মো. আলম। বিষয়টি জানাজানি হলে প্রতারক ভাইদের বিরুদ্ধে চাঁদপুরের বিজ্ঞ বিচারিক আদালত ফরিদগঞ্জ বরাবর প্রতারণার অভিযোগ এনে মামলার আবেদন করেন। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত পূর্বক অভিযোগের সত্যতা নিশ্চিত হয়ে গত মঙ্গলবার (৫ মার্চ) ১ নং বিবাদীর জামিন নামুঞ্জর করে কারাগারে প্রেরণ করেন। ওই দিন আদালতে অনুপস্থিত থাকা ২য় বিবাদী মামলাটির বাদীর বসতবাড়ীতে এসে ইটপাটকেল নিক্ষেপ ও ধারালো অস্ত্র দিয়ে আসবাবপত্র ভাংচুর করে।

এদিকে ঘটনাস্থলে সিসি টিভি ক্যামেরায় ধারণকৃত ভিডিওর মাধ্যমে অভিযুক্ত আলম কর্তৃক ঘটনার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

স্থানীয় বাসিন্দা মো. শামছুল আলম ও নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় আরো বাসিন্দারা জানিয়েছেন, আলমের হাতে থাকা ধারালো অস্ত্র দেখে তখন আমাদের মাঝেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। নিরাপত্তার জন্য আমরা দিগবিদিক ছুটাছুটি করে নিরাপদে আশ্রয় নিয়েছি। আপন ভাই কর্তৃক বোনের বাড়ীতে এমন হামলার ঘটনা সমাজের জন্য নিন্দা জনক কাজ।

ভুক্তভোগী শেফালী বেগম বলেন, আমার মায়ের পেটের ভাই যাদের আমি ছোট বেলা থেকে আদর স্নেহ করে আসছি। তারা আমার মালিকানা সম্পত্তি অন্যকে মালিক সাজিয়ে প্রতরাণার আশ্রয় নিয়ে বিক্রি করে দেয়। বিষয়টি আমি টের পেয়ে প্রথমে স্থানীয় মেম্বার ও পঞ্চায়েতের কাছে বিচার দিলে তারা অপারগতা স্কীকার করলে আদালতে প্রতারণার মামলা করি। আদালত আমার মামলার সত্যতা নিশ্চিত হয়ে আমার প্রতারক এক ভাইকে কারাগারে পাঠায়। অভিযুক্ত আরেক ভাই ওইদিন আদালতে ছিল না, সে আদালতে না গিয়ে আমার বসতবাড়ীতে হামলা করেছে। নিরুপায় হয়ে আমি পুলিশকে খবর দেই। ভাইদের দ্বারা পুনরায় হামলার আতঙ্কে দিন কাটছে আমাদের।

বোনের বাড়িতে হামলার ঘটনায় অভিযুক্ত আলমের বক্তব্যের জন্য সরেজমিনে ও মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার সহকারি উপপুলিশ পরিদর্শক আমজাদ হোসেন বলেন, শেফালি বেগমের বাড়িতে হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছি। হামলার ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন