শাহরাস্তিতে সিএনজি পিকআপ সংঘর্ষে নিহত ২, গুরুতর আহত ৩

মোঃ কামরুজ্জামান সেন্টু :  চাঁদপুরের শাহরাস্তিতে সিএনজি পিকআপ সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে। গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়েছে। বুধবার রাতে কালিয়াপাড়া – কচুয়া সড়কের কালিয়াপাড়া বশির উল্লাহ মেডিকেলের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে আটটার দিকে কালিয়াপাড়া মূখি সিএনজি স্কুটার পিকআপ ভ্যানটিকে অতিক্রম করে সামনে থাকা একটি ভ্যান দেখতে পেয়ে হঠাৎ করেই গতি নিয়ন্ত্রণ করতে গিয়ে রাস্তার মধ্যে উল্টে যায়। পিছনে থাকা পিকআপ ভ্যানটি তাদের উপরে আছড়ে পড়ে।

এ সময় ঘটনার স্থলেই হোসেনপুর এলাকার কাঁচামাল বিক্রেতা আবুল কাশেম প্রাণ হারান। আহত অবস্থায় হাসপাতালে আসার পথে হোসেনপুর এলাকার কৃষক আব্দুর রব মারা যান। এই ঘটনায় আহতরা হলেন, কচুয়া উপজেলার আশরাফপুর গ্রামের আঃ রশিদ, মাসনিগাছা গ্রামের আশেক আলীর ছেলে মিলন হোসেন , আহত একজনের পরিচয় জানা যায়নি।

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক জানান, আহতরা আশংকা মুক্ত। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়েছে। সংবাদ পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতদের আর্তনাদে হাসপাতালের পরিবেশ ভারি হয়ে ওঠে।

প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন