আপনাদের পাশে থাকার জন্য উপজেলা পরিষদ নির্বাচনে দাঁড়িয়েছি : খাজে আহমেদ মজুমদার

মো আনিছুর রহমান সুজনঃ  গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ঈদ পরবর্তী পূর্নমিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১মে)বিকেলে উত্তর চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আ’লীগের সভাপতি ডাঃ মোনায়েম খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সোহেল চৌধুরীর পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী খাজে আহমেদ মজুমদার। তিনি বলেন,মোঃ শফিকুর রহমান এমপির নেতৃত্বে ফরিদগঞ্জে ধারাবাহিকভাবে উন্নয়ন কর্মকান্ড চলছে। এসব কর্মকাণ্ড কারো বেগবান করতে এবং সমোন্নরের লক্ষ্যে আমি আর আগামী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। মূলত আপনাদের পাশে থাকার জন্য উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আশা করি আপনাদের ভালোবাসায় এবং ভোটের মাধ্যমে আমি আপনাদের একজন হয়ে থাকতে পারবো।

এসময় আরো বক্তব্য রাখেন, চেয়াম্যান হাজী শাহ আলম শেখ,সাবেক চেয়ারম্যান কায়েম পারভেজ লাভলু,উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, কামরুল হাসান সউদ,গুপ্টি পুর্ব আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজান ভদ্র, বালিথুবা পুর্ব ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বিল্লাল মাস্টার, এমপি প্রতিনিধি পুতুল সরকার, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হেলাল রাঢ়ি, আ’লীগের সহ-সভাপতি বসু মিজি,দপ্তর সম্পাদক তপন মজুমদার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মজনু, কামরুল হাসান সরকার,জাকির হোসেন খান,আবদুল আহাদ জুয়েল খান, আব্দুল হান্নান, মুনসুর আহমেদ ইউনিয়ন আ’লীগের নেতা ইয়াসিন, যুবলীগ নেতা সোহেল, ইউনিয়ন যুবলীগের সভাপতি জসিম উদ্দিন, ইউনিয়ন সভাপতি নুরুজ্জামান সোহাগ,
সাধারন সম্পাদক মানিক চৌধুরী।

প্রকাশিত :   বুধবার,  ০১  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন