চাঁদপুর-২ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সিআইপি এম ইসফাক আহসানের পথসভা

সফিকুল ইসলাম রানা :
চাঁদপুর ২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রতয়াশী, বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য এম ইসফাক আহসান সিআইপির পথসভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার বিকেলে উপজেলার বাংলা বাজারস্থ বাগান বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন কার্যালয়ের পথসভা শুরু করে ছেংগারচর বাজার হয়ে তার নিজ বাড়ি লতুরদিতে গিয়ে শেষ হয়। তার বাড়িতে আসার পর বিভিন্ন স্থরের নেতাকর্মী তাকে ফুল দিয়ে বরন করে নেন। এর আগে বাংলা বাজারে পথসভায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন – বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য ও চাঁদপুর ২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রতয়াশী সিআইপি এম ইসফাক আহসান।

এসময় তিনি বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী। মন থেকে দলকে ভালোবাসী এবং দলের আদর্শ মেনে চলি। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশ বুকে লালন করে এবং জননেত্রী শেখ হাসিনার অনুপ্রেরণায় উজ্জীবিত হয়ে রাজনীতি করি। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন চাঁদপুর ২ আসনে আমি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রতয়াশী। দল যাকে যোগ্য মনে করবেন তাকেই মনোনয়ন দিবেন। যদি আমি নৌকার মনোনয়ন পাই তাহলে নির্বাচন করবো। দল যাকে মনোনয়ন দিবে আমি তার পক্ষেই কাজ করবো।

তিনি বলেন, বর্তমানে বিএনপি জামাত সারা দেশে আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করছে। তাদের প্রতিহত না করলে দেশে শান্তি আসবে না। তাই জনগনের নিরাপত্তা ও শান্তির কথা ভেবে একনই শক্ত হাতে দমন করতে হবে।

জেলা ছাত্রলীগের সদস্য সাইফুল ইসলামের পরিচালনায় আরো বক্তব্য দেন -মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মাস্টার রানা, য়ুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নূরুল আমিন বোরহান, স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম প্রমুখ।

Loading

শেয়ার করুন