দোয়াত-কলম প্রতীকে ভোট চেয়ে আইয়ুব আলী পাটওয়ারীর গণসংযোগ ও প্রচারণা

কচুয়া প্রতিনিধি : আগামী ২৯ মে ৩য় ধাপে অনুষ্ঠিত কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত-কলম প্রতীকে ভোট চেয়ে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আইয়ুব আলী পাটওয়ারী প্রচার প্রচারনা ও গনসংযোগ করেছন। মঙ্গলবার বিকেলে দলীয় নেতাকর্মীদের নিয়ে কচুয়া দক্ষিণ বাজার পৌরসভার সামনে থেকে প্রচারনা শুরু করে পুরো বাজার প্রচারনা ও গনসংযোগ করেন। পরে সন্ধ্যায় জয় বাংলা অফিসে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে আলাপ-আলোচনা করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান পদে দোয়াত কলমের প্রার্থী আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারী বলেন, আমি বিগত সময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি থাকা কালীন আপনাদের সেবা করেছি। বিশেষ করে ব্যবাসায়ীরা নির্বিঘেœ ব্যবসা পরিচালনা করেছেন। আগামীতে আমি আবারো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে কোন প্রকার ভয়-ভীতি ছাড়াই আপনারা আপনাদের ব্যবসা পরিচালনা করতে পারবেন। বিশেষ করে আগামী ২৯ মে সারাদিন দলমত নির্বিশেষে উপজেলা চেয়ারম্যান পদে আমাকে দোয়াত-কলম প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

আপনাদের দোয়ায় ও মূল্যবান ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে সন্ত্রাস, চাদাঁবাজ মুক্ত একটি শান্তিপূর্ণ স্মার্ট উপজেলা গঠনে কাজ করবো।

এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, আওয়ামীলীগ নেতা শহীদ উল্লাহ পাটওয়ারী, খোরশেদ আলম খোকন, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আহসান হাবিব প্রাঞ্জল, কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী জহিরুল ইসলাম টগর, পশ্চিম সহদেবপুর ইউনিয়নের সিনি. সহ সভাপতি আবদুল কাদের, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক ডা. মাসুদুর রহমান বাবুল, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মোস্তফা কামাল, উপজেলা ছাত্রলীগ নেতা ইঞ্জি. সোহাগসহ দলীয় অসংখ্যা নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রকাশিত :   মঙ্গল বার,  ১৪  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন