ফরিদগঞ্জে দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ফরিদগঞ্জ প্রতিনিধি: দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯ বর্ষে পদার্পণ উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ জুন) দুপুরে যায়যায়দিন ফ্রেন্ডস্ ফোরাম’র আয়োজনে ফরিদগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে উৎসব মুখর পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার।

ফরিদগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এমকে মানিক পাঠানের সভাপতিত্বে ও যায়যায়দিন’র ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি নুরুন্নবী নোমানের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আকবর হোসেন মনির, মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, উপজেলা যুবলীগের আহŸায়ক আবু সফিয়ান শাহীন, সাবেক আহŸায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর পলোয়ান, সাবেক ছাত্রনেতা ইসমাইল হোসেন পাটওয়ারী প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তোরোত্তর সাফল্য কামনা করে বলেন, পত্রিকাটি সমাজের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে। এই পত্রিকাটির জন্য আমরা সবসময় সাফল্য কামনা করি।

আলোচনা সভা শেষে ফরিদগঞ্জের স্বনামধন্য শিশু শিক্ষা প্রতিষ্ঠান বর্ণমালা কিন্ডারগার্টের শিক্ষার্থীদের অংশ গ্রহণে অতিথিবৃন্দ যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

প্রকাশিত : সোম বার,  ১০  জুন ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন