ফরিদগঞ্জে যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর নামে সড়ক উদ্বোধন

ফরিদগঞ্জ প্রতিনিধি :
বীরমুক্তিযোদ্ধাদের নামে সড়ক নামকরণের অংশ হিসেবে চাঁদপুরের ফরিদগঞ্জ জিসি- রূপসা জিসি সড়কটি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী সড়ক নামে নামকরণ করা হয়েছে।

যুদ্ধাহত বীরমক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ফরিদগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে কর্মরত।

বৃহষ্পতিবার (২ নভেম্বর) দুপুরে সড়ক নামকরণের ফলক উন্মোচন করেন চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা লে: এম এ ওয়াদুদ (অব:)।

এসময় উপস্থিত ছিলের জেলার ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী মাস্টার, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাবু পাটওয়ারী, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ফরিদগঞ্জ পৌরসভার মেয়র যুদ্ধাহত বীরমক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও দ্বাদশ সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী অ্যাড. নাজমুন নাহার অনি, পৌর নির্বাহী কর্মকর্তা শাহ আবু সুফিয়ান, নিবার্হী প্রকৌশলী নজরুল ইসলাম, সহকারি প্রকৌশলী দেলওয়ার হোসেন, ক্যাশিয়ার গিয়াস উদ্দিন। উদ্বোধন শেষে ফরিদগঞ্জ উপজেলা মসজিদের খতিব মাও. ইউনুছ মুনাজাত পরিচালনা করেন।

উদ্বোধক ও প্রধান অতিথি চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা লে: এম এ ওয়াদুদ (অব:) উন্মেচন পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, স্বীনতার সূর্য্য সন্তান বীরমুক্তিযোদ্ধারা দেশ মাতৃকার টানে মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল বলেই আজ আমরা স্বাধীন। তাই তাদের অবদান ধরে রাখতে এবং তাদের স্বীকৃতি দিতে সরকার নানামুখি পদক্ষেপ নিয়েছে। সড়কের নামকরণ এরমধ্যে একটি । আজ ফরিদগঞ্জের একজন বীরসেনানী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক যুদ্ধাহত বীরমক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী যিনি চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ফরিদগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে কর্মরত তার নামে সড়ক নামকরণ করে আমরা ধন্য হলাম। আশা করবো আরো অন্যান্য সড়কগুলোও এভাবে মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ হবে।

Loading

শেয়ার করুন