মতলব উত্তরে ইয়াবা কারবারি গ্রেপ্তার

সফিকুল ইসলাম রানা :  মতলব উত্তরে ১৮০টি ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি রুবেল প্রধান (৩১)কে গ্ৰেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত রাসেল প্রধান মতলব উত্তর উপজেলার উত্তর নাউরী গ্রামের মৃত. মারফত আলীর ছেলে। ২ জুন রাতে গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার ফতেহপুর পশ্চিম ইউপির নাউরী ক্যানেল রোড আব্দুল কাইয়ুমের মুরগীর ফার্মের উত্তর পার্শ্বে ইটের চলিং রাস্তার উপর হইতে মাদক ব্যবসায়ী রাসেল প্রধানকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

এসময় আসামীর হেফাজত হতে ১৮০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত রাসেল প্রধান জানায় যে, সে পার্শ্ববর্তী কুমিল্লা জেলা হতে স্বল্প মূল্যে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে মতলব উত্তর উপজেলার বেশি দামে বিক্রি করে মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল প্রধান (৩১) এর বিরুদ্ধে মতলব উত্তর থানার মামলা নং-৩, তারিখ- ০৩ জুন, ২০২৪; জি আর নং-১৫৭, তারিখ- ০৩ জুন, ২০২৪; ধারা- ৩৬(১) সারণির ১০(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

এসআই (নিরস্ত্র) মোঃ মিজানুর রহমান-১, এএসআই(নিরস্ত্র) মোঃ আতিকুর রহমান মিয়াজী, এএসআই(নিরস্ত্র) মোঃ সোহাইব হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ মতলব উত্তর থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি।

প্রকাশিত : মঙ্গল বার,  ০৪  জুন ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন