মতলব উত্তরে ১২০০ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সফিকুল ইসলাম রানা : ১২০০ টি ইয়াবা ট্যাবলেট সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মতলব উত্তর থানা পুলিশ। ২৬ মে রাতে গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার কলাকান্দা ঈদগাঁও সামনে পাকা রাস্তার উপর ও ছেংগারচর পৌরসভা ৩নং ওয়ার্ডের ফরিদ মিয়ার ভাড়া বাসার নীচ তলার উত্তর পাশের আসামী মোঃ ইমরান হোসেন রিয়াজ এর শয়নকক্ষ হতে ১ হাজার ২ শ’ টি ইয়াবা ট্যাবলেট সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্ৰেপ্তারকৃতরা হলো- ইমরান হোসেন রিয়াজ (২৬), মো. নিশাত (২৪) ও জাহিদ হাসান প্রকাশ রাজু(২৫)।

মতলব উত্তর থানার উপপরিদর্শক (এস আই) সুজিত চন্দ্র দে জানান, ইমরান হোসেন রিয়াজ এর দেখানো মতে, তাহার শয়ন কক্ষের তোষকের নিচ হইতে সাদা পলিথিনে মোড়ানো ৬টি নীল জ্বীপার প্যাকেট থেকে ১১ শ’ টি ইয়াবা ট্যাবলেট, নাঈম সিদ্দিক নিশাত এর দেহ তল্লাশীকালে তার পরিহিত জিন্সের প্যান্টের সামনের ডান পকেটে নীল জ্বীপারে রক্ষিত অবস্থায় ৫০টি ইয়াবা ট্যাবলেট, মোঃ জাহিদ হাসান প্রকাশ রাজু এর দেহ থেকে জিপের প্যান্টের সামনের বাম পকেটে নীল জ্বীপারে রক্ষিত অবস্থায় ৫০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

মোঃ ইমরান হোসেন রিয়াজ কুমিল্লা জেলার কুমিল্লা সিটি কর্পোরেশন বাতাবাড়িয়া (হালিমানগর, ০৫নং ওয়ার্ডের দুলাল মিয়া ও ফেরদৌসী বেগমের ছেলে। তিনি ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ডের বালুচর গ্ৰামের ফরিদ মিয়ার ভাড়াটিয়া।

মোঃ নিশাত মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের হানিরপাড় সরদার বাড়ির আব্দুল হালিম ও নাজমুন নাহারের ছেলে।

জাহিদ হাসান প্রকাশ রাজু দশানী গ্ৰামের ফারুক প্রধান ও আনোয়ারা বেগমের ছেলে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা পার্শ্ববর্তী কুমিল্লা জেলা থেকে ইয়াবা স্বল্প দামে ট্যাবলেট ক্রয় করে অত্র থানা এলাকার বেশি দামে বিক্রয় করে বলে স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চাঁদপুর এর মতলব উত্তর থানার এফআইআর নং-৩৩, তারিখ- ২৭ মে, ২০২৪; জি আর নং-১৫৪, তারিখ- ২৭ মে, ২০২৪; সময়- ০০.৩৫ ঘটিকার সময় ধারা- ৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

চাঁদপুর জেলাকে মাদকমুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম।

মতলব উত্তর থানায় কর্মরত এসআই (নিঃ) সুজিত চন্দ্র দে সংগীয় অফিসার ও ফোর্সসহ উক্ত মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

প্রকাশিত : মঙ্গলবার,  ২৮  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন