যারা দেশ ও দেশের মানুষকে ভালোবাসে না, তাদের পক্ষে উন্নয়ন করা সম্ভব নয় : মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম

মোঃ কামরুজ্জামান সেন্টু :
যারা দেশ ও দেশের মানুষকে ভালোবাসে না, তাদের পক্ষে উন্নয়ন করা সম্ভব নয় । আমাদের মধ্যে কিছু লোক ক্ষমতায় আসতে চায় সব লুটপাট করে খাবার জন্য, আমি আপনাদের অভিভাবক হিসেবে তাতে বাঁধা দেই। যাতে আপনাদের কষ্টের টাকা লুটপাট করতে না পারে। অভিভাবক ভালো হলে মানুষ শান্তিতে থাকতে পারে। আমি কখনো জিজ্ঞেস করিনি আপনি কোন দল করেন। আগামী দিনেও আমি আপনাদের অভিভাবকের দায়িত্ব পালন করতে চাই। কিছু দুষ্টু লোক এলাকায় আসে ভেজাল তৈরি করতে। ওইসব দুষ্টু লোকের মিষ্টি কথায় ভুলবেন না। তাদের জায়গা দিবেন না, তাহলে বিপদে পড়ে যাবেন। আমি আপনাদের পাশে থাকবো, বিপদে আপদে আমাকে কাছে পাবেন। আমি এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখবো। গতকাল শনিবার চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে মহান মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আপনারা দেখেছেন একটি দল আন্দোলন করছে তারা প্রধানমন্ত্রীকে ক্ষমতাচ্যুত করতে চায়। তারা ক্ষমতায় আসলে এবার উপজেলা পর্যায়ে হাওয়া ভবন তৈরি করবে।

রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ নিমাই চন্দ্র পালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ আঃ রাজ্জাকের সঞ্চালনায় উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, শাহরাস্তি পৌরসভার সাবেক মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আঃ মান্নান বিএসসি, আওয়ামীলীগ নেতা অ্যাড. ইলিয়াস মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, পৌর আওয়ামী লীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী। উঠান বৈঠকে বিপুল সংখ্যক নারী পুরুষ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন