‘আবারো ক্ষমতায় আসতে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আমাদের শপথ নিতে হবে’

নিউজ ডেস্ক :

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, নিজেদের অস্তিত্ব নাই বলেই বিএনপি ও তাদের দোসরা আজ বিদেশীদের কাছে ধরনা ধরছে। একাত্তরের পরাজতি শক্তি ও ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে নৃংশসভাবে হত্যার ঘটনায় বেনিফিশিয়ারিদের আঁতাতে তারা এখন নুতন স্বপ্ন বিভোর। তারা সংবিধান পরিপন্থি তত্ত্ববধায়ক সরকার ব্যবস্থা আমেরিকার সহযোগিতায় বাস্তবায়ন করতে চায়। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার সংবিধান বিরোধী কোন কাজ করবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে বর্তমান সরকার দৃঢ় প্রতিজ্ঞ। আজ শোকের এই দিনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ইচ্ছার বাস্তবায়ন এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় নিয়ে আসতে এক ও ঐক্যবদ্ধ হওয়ার জন্য আমাদের শপথ নিতে হবে। শুধু তাই নয়, শোকের এই দিনে আমরা বঙ্গবন্ধু হত্যার নেপথ্য নায়কদের চিহ্নিত করে তাদেরও কাঠগড়ায় দাড় করাতে হবে।

মঙ্গলবার(১৫ আগস্ট) বিকালে উপজেলা সদরস্থ মজিদিয়া কামিল মাদ্রাসা মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

প্রবীণ আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জমাদারের সভাপতিত্বে ও অ্যাডভোকেট কামরুল হাসান রোমানের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী। এছাড়া বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা খাজে আহমেদ মজুমদার, আওয়ামীলীগ নেতা আব্দুল হাই মজুমদার, সাবেক ইউপি চেয়ারম্যান মাও. শারাফাত উল্ল্যা, ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন ভূঁইয়া, মাহমুদুল হাসান মিরাজ, শরীফ খান, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন, আল আমিন পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা জি এম হাসান তাবাচ্চুম, সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান ।

আলোচনা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সাবেক ইউপি চেয়ারম্যান মাও. শারাফাত

Loading

শেয়ার করুন