আমরা কোয়ালিটি প্রার্থীর প্রতি গুরুত্ব দিয়েছি : বিএনএম মহাসচিব ড. মো: শাহজাহান

ফরিদগঞ্জ প্রতিনিধি :
আন্তর্জাতিক খাতিসম্পন্ন মানবাধিকার ব্যক্তিত্ব, বিশ্ব শান্তির দূত হিসেবে ভূষিত বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর মহাসচিব ও মুখপাত্র এবং চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের বিএনএম প্রার্থী ড. মোহাম্মদ শাহজাহান ফরিদগঞ্জ প্রেসক্লাবে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেছেন।

শুক্রবার (১৫ ডিসেম্বর) ফরিদগঞ্জ প্রেসক্লাবে ক্লাব সভাপতি মামুনুর রশিদ পাঠানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড.মোহাম্মদ শাহজাহান এসময় তিনি বলেন , ন্যায়ের শাসন প্রতিষ্ঠা, মৌলিক গণতন্ত্র আনয়নে এবং পরবির্তনের জন্যই বিএনএম প্রতিষ্ঠা। ২০১৮ সালে রাজনৈতিক দলটি প্রতিষ্ঠার পর নানা কর্মকাÐের মাধ্যমে আমরা পুরো দেশে ছড়িয়ে পড়েছি।

দ্বাদশ সংসদ নির্বাচনে আমরা প্রতিটি আসন থেকে একাধিক প্রার্থী পেলেও আমরা কোয়ালিটি প্রার্থীর প্রতি গুরুত্ব দিয়েছি। সেই জন্য আমরা বেছে বেছে সারা দেশে প্রার্থী দিয়েছে। এছাড়া আমাদের আরো কিছু প্রার্থী রয়েছে যারা আড়ালে থেকে নির্বাচন করছে।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

সুখী সমৃদ্ধশালী দেশ গড়তে হলে আমাদের দৃষ্টিভঙ্গির ইতিবাচক পরিবর্তন ঘটাতে হবে। অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে দুর্নীতি মুক্ত দেশ গড়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া বিএনএম সারাদেশে ৮০ আসনে জয়ী হবো বলে আমার দৃঢ় বিশ্বাস রয়েছে।

তিনি আরো বলেন, ফরিদগঞ্জবাসীর সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক। রাজনৈতিক কারণে , মানবধিকার নিয়ে নানা ভাবে পুরো উপজেলার মানুষের আমার সর্ম্পক রয়েছে। এবার যেহেতু আমি দলের মহাসচিব ও মুখপাত্রের দায়িত্ব পালন করছি, তাই নির্বাচনে আমার এলাকার মানুষ আমার হয়েই নির্বাচনে অংশগ্রহণ করবেন।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মো. জহিরুল হক টিপু, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, প্রকৌশলী মির্জা সালাউদ্দিন, ডা: রাফি মোস্তাকিমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এর আগে তিনি তিন দিনের সফরে ফরিদগঞ্জে প্রথম দিন গণসংযোগ এবং নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন।

Loading

শেয়ার করুন