কচুয়ায় ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

কচুয়া প্রতিনিধি
কচুয়ায় শিশু শ্রেণির এক শিশু ছাত্রীকে (৫) ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে আবুল হাসানাত (৩৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। গত ১৯ মার্চ রবিবার বিকালে উপজেলার আশ্রাফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই শিশু চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে অবস্থান করছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ৩০ মার্চ বৃহস্পতিবার আবুল হাসানাতকে আসামি করে কচুয়া থানায় অভিযোগ করেছেন। ঘটনার পর থেকে আবুল হাসানাত পলাতক রয়েছেন।

ক্ষতিগ্রস্থ শিশুর মা জানান, তাঁর মেয়ে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণিতে পড়ে। গত ১৯ মার্চ রবিবার বিকালে সে আমাদের বাড়ির পশ্চিম পাশে অন্যান্য মেয়েদের সঙ্গে খেলা করছিল। এ সময় আবুল হাসানাত আমার মেয়েকে বিভিন্ন প্রলোভন দিয়ে পাশের কলা বাগানে নিয়ে যায় এবং তাঁর ধর্ষণ করার চেষ্টা করে।

পরে আমার মেয়ে কান্না কাটি করিয়া দৌড়ে বাড়ি এসে তার আমাকে বিষয়টি জানায়। খবর পেয়ে আমি দৌড়ে ঘটনাস্থল গেলে আবুল হাসানাত সেখান থেকে পালিয়ে যায়। একদিন পর আমার মেয়েঅসুস্থ হয়ে পড়লে ২১ মার্চ তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে চাঁদপুর সদর হাসপাতালে রেফার করে।

ঐ হাসপাতালে দুইদিন চিকিৎসা নিয়ে গত ৩০ মার্চ কচুয়া থানায় আবুল হাসানাতকে বিবাদী করে আমি একটি অভিযোগ দায়ের করেছি। আমি এই ঘটনায় আবুল হাসানাতের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।


এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহীম খলিল এ প্রতিবেদককে বলেন, ৫ বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ওই শিশুর মা বাদী হয়ে একটি অভিযোগ করেছেন। বিষয়টির তদন্ত চলছে।এবং অভিযুক্ত আবুল হাসানাতকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Loading

শেয়ার করুন