‘কোনো বিদেশী ষড়যন্ত্রকারীর সিদ্ধান্তে রাষ্ট্রের সরকার পরিবর্তন হবে না’

কচুয়া প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ও বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, কোনো বিদেশী ষড়যন্ত্রকারীর সিদ্ধান্তে এ রাষ্ট্রের সরকার পরিবর্তন হবে না। এদেশের মানুষ সংবিধান অনুযায়ী ভোট দিয়ে সরকার নির্বাচিত করবে। একটি দল নির্বাচনে না এসে ৭ জানুয়ারী নির্বাচনকে বানচালের ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে।

উৎসব মুখর পরিবেশে যাতে ভোট হয় সেজন্য আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নৌকার বিজয় মানেই শেখ হাসিনার বিজয়। দেশের ইতিহাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা ২০ বছর রাষ্ট্রীয় ক্ষমতায় থাকায় বিরল হয়ে থাকবে। তাই দেশের মানুষ আবারো নৌকায় ভোট দিয়ে ৫ম বারের মতো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে অধীর আগ্রহে রয়েছে। নৌকার বিজয় হলেই স্মার্ট বাংলাদেশ হবে এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। তিনি শুক্রবার বিকেলে কচুয়া উত্তর বাজারস্থ পল্টন ময়দানে ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও বীর মুক্তিযোদ্ধার সন্তান মাসুদ আলম প্রধানের উদ্যোগে নির্মীত নৌকার মঞ্চে আওয়ামীলীগের আয়োজনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ মো. আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম।

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

বক্তব্য রাখেন, কচুয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জাকির হোসেন বাটা, কচুয়া হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক প্রিয়তুষ পোদ্দার। এসময় জেলা পরিষদ সদস্য তৌহিদুল ইসলাম খোকা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, সদস্য আহসান হাবিব প্রাঞ্জল, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকারসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে ড. সেলিম মাহমুদ ৭ জানুয়ারী নির্বাচনে নৌকায় ভোট চেয়ে কচুয়া পৌর বাজারের ব্যাবসায়ীদের সাথে গণসংযোগ এবং লিফলেট বিতরন করেন।

Loading

শেয়ার করুন