‘বিএনএম জনগণের কাছ থেকে অনেক সাড়া পাচ্ছি’

মোঃ আনিছুর রহমান সুজন :
বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)এর মহাসচিব ও দলের মুখপত্র এবং চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের প্রার্থী বিশিষ্ট মানবাধিকার ব্যক্তিত্ব ড. মোহাম্মদ শাহজাহান বলেছেন, বিএনএম নিয়ে এতদিন অনেকেই অনেক কথা বলেছেন, অবশেষে তারা বুঝতে পেরেছেন। বিএনএম কারোর সাথে কোন রফাদফা করে নি।

আমরা ভোটের মাঠে নিজেদের অবস্থান ভাল ভাবেই। ইতিমধ্যেই আমাদের প্রার্থীদের অবস্থান ভাল হতে থাকায়, প্রতিপক্ষরা তাদেরকে হুমকি ধমকি দিচ্ছে। যদিও নির্বাচন কমিশন ও প্রশাসনের কানে সেগুলো যাওয়ার তারা ব্যবস্থা নিয়েছেন। আমাদের প্রার্থীরা তাদের নির্বাচনী কার্যক্রম চালাচ্ছেন এবং জনগণের কাছ থেকে যেভাবে আমরা সাড়া পাচ্ছি, তাতে আমরা অবশ্যই অন্তত ৫০ আসনের আমাদের বিজয়ের সম্ভবনা তৈরি হয়েছে। দিনদিন আমাদের জনপ্রিয়তা বাড়ছে। মানুষ বিএনএম আদর্শ ও উদ্দেশ্য সর্ম্পকে জেনে আমাদের পতাকা তলে আসছে। আমি আগামী সংসদ নির্বাচনে প্রধান বিরোধী দল হিসেবে আবির্ভত হচ্ছি, তা বলতেই পারি।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে চাঁদপুরের ফরিদগঞ্জে নোঙ্গর প্রতিকের প্রার্থী হিসেবে ড. মোহাম্ম শাহজাহান এর নির্বাচনী কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

নুরুল ইসলাম ইসলাম ফারুকীর সভাপতিত্বে ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক আ: মমিনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন রায়পুর উপজেলার সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম, বীরমুক্তিযোদ্ধা আহমেদ গোফরান।

Loading

শেয়ার করুন