চাঁদপুরে শাহরাস্তির মেয়ে তানজিলার মৃত্যু, স্বামী আটক

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর শহরের মমিন পাড়ার ভাড়াটিয়া বাসায় তানজিলা আক্তার (২৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী বাবুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

তানজিনা শাহরাস্তি উপজেলার আবু তাহেরের মেয়ে। তানজিনা ঢাকার একটি গার্মেন্টসের কর্মী।

২৮ জুন বুধবার সকালে পুলিশ ওই নারীর মরদেহ চাঁদপুর জেলা হাসপাতাল থেকে উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছে। খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মোঃ মুহসীন আলম, ওসি (ইন্টেলিজেন্স) তপন কুমার বাস্কীসহ পুলিশ সদস্যরা হাসপাতাল এসে ঘটনাটির তদন্তের আইনানুগ ব্যবস্থা নিয়েছেন।

নিহত তানজিলার পিতা আবু তাহের ও ছেলে নাছির জানায়, ৩ বছর পূর্বে প্রেমের সম্পর্কে সাতক্ষিরা জেলার জনৈক বাবুলের সাথে তানজিলার বিয়ে হয়। গার্মেন্টসে কাজ করার সুবাদে তানজিলা ঢাকা থাকে। তবে ঈদের ছুটিতে তানজিলা বাড়িতে আসছেন বলে পরিবারকে জানায়। সকালে হাসপাতাল থেকে ফোন আসে তার মৃত্যুর খবর। তবে কি কারনে মৃত্যু হয়েছে এখনও জানি না।

স্বামী বাবুল জানান, তানজিলা আমার ২য় স্ত্রী। মঙ্গলবার রাতে সে ছুটিতে চাঁদপুর আসে। পরে রাতে শহরের মমিনপাড়া ভাড়া বাসায় তার সাথে সহবাসে লিপ্ত হই। অতঃপর সে অনবরত প্রস্রাব করতে থাকে। পরে আমি তাকে নিজেই হাসপাতালে নিয়ে আসি।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রানা সাহা জানান, হাসপাতালে তানজিলাকে মৃত আনা হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মোঃ মুহসীন আলম জানান, ময়না তদন্তের জন্য লাশটি হাসপাতাল থেকে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু। তবে স্বামী বাবুলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Loading

শেয়ার করুন